India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাড়ি থেকে বের হতেই পুলিশ কর্মীকে গুলি জঙ্গিদের, ঘটনাস্থলেই মৃত্যু, আহত সাত বছরের মেয়েও

Google Oneindia Bengali News

ফের একবার জঙ্গি হামলায় কেঁপে উঠল জম্মু-কাশ্মীর। শ্রীনগরের সৌরা এলাকাতে অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। আর এই হামলায় এক পুলিশ কর্মীর শরীরে গুলি লাগে বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। জানা যাচ্ছে, ওই পুলিশ কর্মীর ঘরের বাইরে হঠাত করেই গোলাগুলি চলতে শুরু করে।

বাড়ি থেকে বের হতেই পুলিশ কর্মীকে গুলি জঙ্গিদের,

আর এই ঘটনায় ওই পুলিশ কর্মীর সাত বছরের মেয়েও গুরুতর আহত হয়েছে বলে জানা যাচ্ছে।

ঘটনার পরেই বিশাল পুলিশ বাহিনী গোটা এলাকা ঘিরে ফেলেছে। জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। আধিকারিকরা জানিয়েছেন, কনস্টেবল সাইফুল্লাহ কাদরি, এই মাসে কাশ্মীরে নিহত হওয়া তৃতীয় পুলিশ সদস্য। যখন তিনি তার মেয়েকে টিউশন পড়াতে বাড়ি থেকে বের হচ্ছিলেন তখন তার উপর হামলা হয় বলেও জানানো হয়েছে স্থানীয় পুলিশ প্রশাসনের তরফে।

এক আধিকারিক জানিয়েছেন, জঙ্গিরা কেউ কিছু বুঝে ওঠার আগেই এই হামলা চালায়। শ্রীনগর জেলার আনচার এলাকার গণি মহল্লায় কনস্টেবল কাদরির উপর হামলা চলে। আর তা চলে একেবারে ওই পুলিশ কর্মীর ঠিক বাড়ির সামনেই।

ঘটনার পরেই ওই পুলিশকর্মীর আহত মেয়েকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা যাচ্ছে, বাচ্চার হাতে গুলি লেগেছে। অবস্থা গুরুতর হলেও আশঙ্কাজনক নয় বলেই জানানো হয়েছে সে রাজ্যে পুলিশের তরফে। ঘটনার পরেই জঙ্গিদের খোঁজে বিভিন্ন জায়গাতে তল্লাশি শুরু হয়েছে। পুরো এলাকা ঘিরে ফেলা হয়েছে। বিভিন্ন জায়গাতে জম্মু-কাশ্মীর পুলিশের তরফে পিকেটিং করা হয়েছে বলেও খবর। পুলিশের দাবি, খুব শিঘ্রই মূল অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

বলে রাখা প্রয়োজন, এর আগে গত ৭ মে আনচর এলাকায় আইওয়া ব্রিজে এক পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করে জঙ্গিরা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক পুলিশ কর্মীর উপর হামলা চালায় জঙ্গিরা। গত ১৩ মে পুলওয়ামাতে এক পুলিশ আধিকারিককে গুলি করে হত্যা করা হয়। আর এর মধ্যেই আর একটি ঘটনা। একের পর এক পুলিশকর্মীর উপর হামলার ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে পুলিশমহলে। যদিও একের পর এক ঘটনায় পুলিশ আধিকারিকদের সর্বোচ্চ অ্যালার্টে থাকার কথা বলা হয়েছে।

বলে রাখা প্রয়োজন, গিত কয়েকমাসে জম্মু-কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনা বেড়ে গিয়েছে। লাগাতার কাশ্মীরি পন্ডিতদের উপর হামলার ঘটনা ঘটছিল। এমনকি ভিন রাজ্যের শ্রমিকদের উপরও হামলা চলছিল। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্কও। এরমধ্যেই যদিও উচ্চ পর্যায়ের একটি বৈঠক হয়েছে। কাশ্মীরি পরিস্থিতি সেই বৈঠক করেন অমিত শাহ।

English summary
terrorists attacks police in Kashmir, one dead, 7 year old daughter injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X