• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামার ছায়া অনন্তনাগে! সিআরপিএফ-র উপর জঙ্গি হামলায় কেঁপে উঠল কাশ্মীর, শহিদ জওয়ান

কাশ্মীরে কর্তব্যরত সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলা। এদিন সকালেই ঘটনাটি ঘটে অনন্তনাগের বিজবেহারায়। জানা গিয়েছে, হাইওয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা জওয়ানদের উপর হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় এখনও পর্যন্ত ১ জন জওয়ান জখম হলে জানা গিয়েছে। এছাড়া এক জওয়ান শহিদ হয়েছেন। মারা গিযেছে এখ শিশুও।

নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম হয় তিন জঙ্গি

নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম হয় তিন জঙ্গি

এদিকে এদিন কাশ্মীরেই নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম হয় তিন জঙ্গি। জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রালের ঘটনা। গতরাতে ওই এলাকায় অভিযান চালায় সেনা ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী। রাতেই জঙ্গিদের গুলিতে তিন নিরাপত্তারক্ষী জখম হন। ভোর থেকে ফের শুরু হয় গুলির লড়াই।

সেনা জঙ্গি লড়াই

সেনা জঙ্গি লড়াই

জঙ্গিরা লুকিয়ে রয়েছে, এই খবর পেয়ে গতরাতে ত্রালের চেওয়া উলার এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী। ভোরে শুরু হয় গুলির লড়াই। এক জঙ্গি খতম হওয়ার খবর পাওয়া যায়। পরে আরও দুইজনকে নিকেশ করার খবর আসে। তাদের পরিচয় এখনও জানা যায়নি। এই খবর প্রকাশ হতেই অনন্তনাগের এই হামলা।

কাশ্মীরের বিভিন্ন এলাকায় জারি রয়েছে তল্লাশি

কাশ্মীরের বিভিন্ন এলাকায় জারি রয়েছে তল্লাশি

জম্মু ও কাশ্মীরের বিভিন্ন এলাকায় জারি রয়েছে তল্লাশি। সেনার তরফে জানা গিয়েছে ত্রালের চেওয়া উলার ছাড়াও আরও কয়েকটি এলাকায় এখনও জারি রয়েছে তল্লাশি অভিযান। এদিকে অনন্তনাগের ঘটনাতেও তদন্ত শুরু করছে পুলিশ। সেখানেও তল্লাশি শুরু হয়েছে।

কাশ্মীরে জঙ্গি তৎপরতা তুঙ্গে

কাশ্মীরে জঙ্গি তৎপরতা তুঙ্গে

এদিকে বৃহস্পতিবার সোপোরে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে খতম হয় দুই জঙ্গি। এর আগে মঙ্গলবার পুলওয়ামার বুন্দজো এলাকায় নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম হয় আরও দুই জঙ্গি৷ শহিদ হন একজন সিআরপিএফ জওয়ান। এনকাউন্টারের স্থান থেকে উদ্ধার হয় দু'টি একে-৪৭ অ্যাসল্ট রাইফেল।

যত বাস আছে নামিয়ে ফেলুন, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

এবার আকসাই চিন নিয়ে পাল্টা দাওয়াই ভারতের! চিনকে চাপে রাখতে রণকৌশল তৈরি সেনার

English summary
Terrorists attack a CRPF party deployed in highway security in Anantnag in Jammu and Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X