• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বদায়ুঁ ধর্ষণ–খুনের মামলায় ধৃত প্রধান অভিযুক্ত পুরোহিত, ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা সরকারের

উত্তরপ্রদেশের বদায়ুঁর অঙ্গনওয়াড়ি মহিলা সহায়ক কর্মীকে গণধর্ষণ–খুনের মামলায় প্রধান অভিযুক্ত মন্দিরের পুরোহিতকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই সে পলাতক ছিল। পুলিশ জানিয়েছে যে, যে গ্রামে এই নৃশংস ঘটনাটি ঘটেছিল সেই গ্রামেই লুকিয়ে ছিল ওই পুরোহিত।

বদায়ুঁ ধর্ষণ–খুনের মামলায় ধৃত প্রধান অভিযুক্ত পুরোহিত, ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা সরকারের

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ওই পুরোহিত গ্রাম ছেড়ে পালানোর চেষ্টা করছিল সেই সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে এবং পুলিশের হাতে তুলে দেয়। পুরোহিতের গ্রেপ্তারিতে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল পুলিশের কাছ থেকে। পুলিশ জানিয়েছে, ওই পুরোহিত মন্দিরেই থাকত, যেখানে ৫০ বছরের মহিলাকে গণধর্ষণ করে খুন করা হয় রবিবার রাতে। পুরোহিতের সঙ্গে আরও দু’‌জন এই নৃশংস অপরাধের সঙ্গে যুক্ত ছিল। বুধবার ওই দু’‌জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, বরেলি জেলার আওনলা গ্রামের আসিন্দা ওই পুরোহিত। সে সাত বছর আগে বদায়ুঁতে চলে আসে এবং মন্দিরে থাকতে শুরু করে। পুলিশে অভিযোগ অনুযায়ী, রবিবার দুপুরে গ্রামের বাইরে অবস্থিত মন্দিরে গিয়েছিলেন ওই মধ্যবয়সী মহিলা এবং তারপর আর ফিরে আসেননি। এরপর রাতে, পুরোহিত এবং তার দুই সাগরেদ মহিলার দেহ একটি এসইউভি গাড়িতে করে বাড়িতে দিয়ে আসে এবং পরিবারকে জানায় যে মহিলা মন্দির সংলগ্ন শুকনো কুয়োতে পড়ে গিয়েছিল। এরপর তারা ঘটনাস্থল ছেড়ে দ্রুত পালিয়ে যায়। পরিবারের সদস্যরা পুলিশে খবর দেয় এবং মহিলার দেহ সোমবার সন্ধ্যায় ময়নাতদন্তে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণের কথা জানা যায়। ময়ানাতদন্তে এও বলা হয়েছে যে তাঁর বুকের পাঁজর ভেঙে গিয়েছে এবং বাঁদিকের ফুসফুসও ক্ষতিগ্রস্ত হয়েছে ভারী কোনও বস্তুর কারণে। বদায়ুঁর সিএমও ডাঃ যশপাল সিং জানান যে মহিলা আতঙ্ক ও অতিরিক্ত রক্তপাতের ফলে মারা যান।

বৃহস্পতিবার জাতীয় মহিলা কমিশনের সদস্যা চন্দ্রমুখি দেবী, যিনি প্যানেলের পাঠানো দুই সদস্যের মধ্যে একজন, তাঁরা ওই আক্রান্ত মহিলার পরিবারের সঙ্গে দেখা করেন। এই মামলায় উদাসীনতা দেখানোর জন্য উগহাতি পুলিশ থানার স্টেশন হাউস অফিসারকে বহিস্কার করে দেওয়া হয়। জেলা শাষক আক্রান্ত পরিবারকে ক্ষতিপূরণ হিসাবে ১০ লক্ষ টাকা দেওয়ার ঘোষা করেন।

করোনা ভাইরাস থেকে বাঁচতে গোটা বিমানটাই বুক করে ফেললেন জাকার্তার এই ব্যক্তি

English summary
temple priest prime accused in badaun rape murder case arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X