• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাম্পের করোনা মুক্তির প্রার্থনায় অনশন, প্রাণ দিলেন ট্রাম্প ভক্ত তেলঙ্গানার যুবক

এতোটাই ডোনাল্ড ট্রাম্পের অনুরক্ত তিনি যে নিজের বাড়িতে মার্কিন প্রেসিডেন্টের মূর্তি গড়ে পুজো করতেন। আরাধ্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জানতে পেরে আকূল হয়ে উঠেছিলেন তিনি। ট্রাম্পের আরোগ্য কামনায় কঠোর অনশন শুরু করেছিলেন তিিন। শেষে আরাধ্যের আরোগ্য কামনা করতে গিয়ে নিজের প্রাণ দিলেন তেলঙ্গানার যুবক বাসু কৃষ্ণ রাজু।

ট্রাম্পের করোনা মুক্তির প্রার্থনায় অনশন

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ভগবান জ্ঞানে পুজো করতেন তিনি। নিজের বাড়িতেই বসিয়েছিলেন ট্রাম্পের ৬ ফুট দীর্ঘ মূর্তি। প্রতিদিন নিয়ম করে তাঁর আরাধনা করতেন তেলঙ্গানার বাসিন্দা বাসু কৃষ্ণ রাজু। তাঁর দাবি ছিল ট্রাম্পের আরাধনা করে তাঁর জীবনে সুদিন ফিরেছে। তাই ট্রাম্পই তাঁর কাছে ভগবান। মার্কিন প্রেসিডেন্টের ভারত সফরের সময় খবরের শিরোনামে এসেছিলেন রাজু।

ডোনাল্ড ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এই খবর সংবাদ মাধ্যমে দেখার পর থেকেই নিজেকে স্থির রাখতে পারছিলেন না রাজু। দিনভর ট্রাম্পের আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছিলেন। সারারাত জেগে উপবাস করেছিলেন তিনি। দিনের পর দিন এভাবে কাটিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েন। হার্ট অ্যাটাক করে মারা যান তিনি। যদিও এখন সুস্থ হয়ে উঠেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

Puja Special : কলকাতাঃ নবান্ন থেকে এবার ভার্চুয়াল পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, কোভিড আবহে পদক্ষেপ

English summary
Telengana Man died who did fasting or US president Donald Trump recovery from Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X