• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংক্রমণ রুখতে কড়া সিদ্ধান্ত তেলঙ্গানা সরকারের, নিষিদ্ধ হল অনলাইনে ফুড ডেলিভারিও

করোনা ভাইরাসের সংক্রমণের হার দেখে লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিল তেলঙ্গানা সরকার। মোদী সরকার গোটা েদশে লকডাউন ৩ মে পর্যন্ত বাড়ানোর কথা ঘোষণা করেছে। তেলঙ্গানা সরকার সেটা বাড়িয়ে ৭ মে পর্যন্ত করা হয়েছে। সাবধান হতে অনলাইনে ফুড ডেলিভারিও বন্ধ করে দিয়েছে কেসিআর।

 লকডাউন বাড়াল তেলঙ্গানা

লকডাউন বাড়াল তেলঙ্গানা

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে লকডাউন বাড়নোর সিদ্ধান্ত নিয়েছে তেলঙ্গানা সরকার। ৭ মে পর্যন্ত লকডাউন বাডানোর কথা ঘোষণা করা হয়েছে। কোনও রকম ফুড ডেলিভারিও এই লকডাউন চলাকালীন সময়ে করা যাবে না বলে জানানো হয়েছে। সুইগি, জোম্যাটো একেবারে বন্ধ করে দেওয়া হয়েছে। ৫ মে পর্যন্ত রাজ্যের সব কিছু মজুত করার নির্দেশ দেওয়া হয়েছে। মোদী সরকার যদিও ৩ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে গোটা দেশে।

অন্ধ্রে করোনা আক্রান্ত

অন্ধ্রে করোনা আক্রান্ত

অন্ধ্র প্রদেশে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৫৮ জন। তাণদের মধ্যে ২১ জনের মৃত্যু হয়েছে। এদিকে ওয়ারঙ্গল, সিদ্দিপেট, ওয়ানাপার্থি, ইয়াদ্রাদ্রি ভদ্রাদ্রি জেলাকে করোনা মুক্ত ঘোষণা করা হয়েছে। ২০ তারিখ থেকে যেসব বিষয়ে শীথিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল তেলঙ্গানা সরকার এখনই সেটা করবে না বলে জানিয়েছে।

স্কুল কলেজ বন্ধ

স্কুল কলেজ বন্ধ

লকডাউন যতদিন বহাল থাকবে ততদিন রাজ্যের কোনও বেসরকারি স্কুল ফি বৃদ্ধি করতে পারবে না বলে জানানো হয়েছে। শুধুমাত্র মাসিক ফি জমা নিতে পারবে স্কুলগুলি। ৩ মাস পর্যন্ত যাতে কেউ বাড়ি ভাড়া না নেন সেকথাও জানানো হয়েছে। লকডাউন চলাকালীন রাজ্যের গরিব মানুষকে ১৫০০ টা এবং ১২ কেজি রেশন দেওয়া হচ্ছে।

English summary
Telengana governemt took strong step to combat coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X