• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিডিয়াকে 'মাটিতে পুঁতে' দিতে চান তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী

  • By Ananya Pratim
  • |

চন্দু
হায়দরাবাদ, ১০ সেপ্টেম্বর: মিডিয়াকে 'মাটিতে পুঁতে' দিতে চান তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। কারণ তিনি তেলেঙ্গানার 'অপমান' বরদাস্ত করার পাত্র নন!

সম্পদ ভাগাভাগি নিয়ে ইদানীং অন্ধ্রপ্রদেশের সঙ্গে বিরোধ চলছে তেলেঙ্গানার। অভিযোগ, কয়েকটি তেলুগু টিভি চ্যানেল তেলেঙ্গানার বিরুদ্ধে খবর পরিবেশন করছে। এর জেরে এবিএন অন্ধ্র জ্যোতি এবং টিভি নাইনের সম্প্রচার রাজ্যে বন্ধ করে দিয়েছেন কেবল টিভি অপারেটররা। এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে চন্দ্রশেখর রাও বলেছেন, "যে যে মিডিয়া তেলেঙ্গানাকে অপমান করবে, তার আত্মসম্মানকে আঘাত দেবে, তাদের ছাড়ব না। মাটির দশ ফুট নীচে পুঁতে ফেলব ওদের।" অর্থাৎ বার্তা পরিষ্কার। তেলেঙ্গানা থুড়ি চন্দ্রশেখর রাওয়ের মন জুগিয়ে সংবাদমাধ্যকে খবর পরিবেশন করতে হবে।

এই সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছে কংগ্রেস। দলের তরফে রেণুকা চৌধুরী বলেছেন, "মুখ্যমন্ত্রীর সংযমী হওয়া উচিত। সংযম দেখানো শাসকের কর্তব্য। উনি মিথ্যা অহঙ্কার করছেন। সরকার চালানো নিয়ে ওঁর বিন্দুমাত্র ধ্যানধারণা নেই।"

এদিকে, সংবাদমাধ্যমের বিরুদ্ধে সরকারের জেহাদের প্রতিবাদে হায়দরাবাদে বিক্ষোভ দেখিয়েছেন সাংবাদিকরা। পুলিশ ২৫ জনকে গ্রেফতার করলেও পরে ছেড়ে দেয়। যদিও এই ধরপাকড় অগ্রাহ্য করে সাংবাদিকরা আন্দোলন চালিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন।

English summary
Telangana CM threatens action against media, controversy snowballs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X