• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করেই করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা বিজেপি নেতার!

দেশে করোনা ভাইরাস সংক্রমণের মোকাবিলা করতে দেশকে ঐক্যবদ্ধ করতে রবিবার রাতে ৯ মিনিট চেয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে ২২ মার্চের জনতা কার্ফুর ভুলের পুনরাবৃত্তি যাতে না হয় তাই কড়া বার্তাও দিয়েছিলেন প্রধানমন্ত্রী। সাধারণ মানুষকে বোঝাতে চেয়েছিলেন ঘর ছেড়ে বাইরে বেরোনোর ঝুঁকির বিষয়টি। তবে প্রধানমন্ত্রীর সেই বাড়িতে থাকার নির্দেশ অমান্য করলেন খোদ বিজেপি নেতাই।

কতটা সচেতন মানুষ?

কতটা সচেতন মানুষ?

দেশে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকানোর লক্ষ্যে ২২ মার্চ রবিবার দেশ জুড়ে জনতা কার্ফুর ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী। তবে দেখা যায়, রবিবার সারা দিন রাস্তা ঘাট প্রায় ফাঁকা থাকলেও বিকাল পাঁচটার পর রাস্তায় নেমে পড়েন বহু লোক। এর জেরে অনেক বিশেষজ্ঞই উদ্বেগ প্রকাশ করে বলেছেন, তবে আর সকাল থেকে বিকেল পর্যন্ত বাড়ি থেকেই বা কী লাভ হল।

প্রধানমন্ত্রীর বিশেষ আবেদন

প্রধানমন্ত্রীর বিশেষ আবেদন

জনতা কার্ফুর পর ফের একবার দেশবাসীর কাছে সময় চেয়েছিলেন প্রধানমন্ত্রী। রবিবার, দেশবাসীর কাছে করোনা লড়াইয়ে ৯ মিনিট সময় চেয়েছিলেন প্রধানমন্ত্রী। এদিকে আগের বারের মতো বিকালের বদলে এবার তিনি সময় চেয়েছিলেন রাতের বেলা। তবে তাতেও রাস্তায় নামা আটকানো গেল না।

প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য বিজেপি নেতারই

প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য বিজেপি নেতারই

তেলাঙ্গানার একমাত্র বিজেপি বিধায়ক রাজা সিংকে গতরাতে মশাল হাতে রাস্তায় দেখা যায় তাঁর সমর্থকদের সঙ্গে। প্রধানমন্ত্রীর সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়েই 'চিনের ভাইরাসের' বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন রাজা সিং। মশাল হাতে রাজা সিং ও তাঁর সমর্থকদের চিনের বিরুদ্ধে স্লোগান দিতেও শোনা যায় এদিন।

রাতে এক হওয়ার ডাক দিয়েও লাভ হল না

রাতে এক হওয়ার ডাক দিয়েও লাভ হল না

মনে করা হচ্ছে আগের বার বিকালে থালা বাজানোর ডাক দেওয়ায় মানুষ রাস্তায় নেমে পড়েছিল পরিস্থিতির গুরত্ব না বুঝে। তাই এবার রাতে এক হওয়ার ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী, যাতে সেই সময় কেউ বাড়ি থেকে না বের হয়।

English summary
telangana bjp mla defies pm modi's appeal to stay inside on sunday at 9 pm
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X