মোদীর চামড়া গুটিয়ে নেবেন লালুর ছেলে! কেন এমন কথা বললেন তিনি

Subscribe to Oneindia News

এবার লালু-পুত্রের নিশানার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার বিহার বিধানসভার গেটে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চামড়া গুটিয়ে নেওয়ার হুঙ্কার ছাড়লেন লালু-পুত্র তেজপ্রতাপ যাদব। কিছুদিন আগেই তিনি বিহারের উপমুখ্যমন্ত্রী মেয়ের বিয়ের আসরে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই তাঁর তোপের মুখে।

মোদীর চামড়া গুটিয়ে নেবেন লালুর ছেলে! কেন এমন কথা বললেন তিনি

[আরও পড়ুন:'চা বেচেছি, দেশ নয়', গুজরাতে মোদীর ভাষণে খড়কুটোর মতো উড়ে গেল কংগ্রেস]

তেজপ্রতাপ এদিন বলেন, 'উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিহারের লালুপ্রসাদ যাদবের নিরাপত্তা বলয় ছেঁটে ফেলা হয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী হিসেবে তার আরও অনেক বেশি নিরাপত্তা বলয় লালুপ্রসাদ যাদবের পাওয়া উচিত। কিন্তু তা তিনি পাচ্ছিলেন না। উল্টে যেটুকু নিরাপত্তা ছিল, তাও কাটছাঁট করা হয়েছে।' এদিকে লালুপ্রসাদ যাদবকে খুন করার চেষ্টা হচ্ছে বলে তাঁর দাবি।


তাঁর অভিযোগ, 'রাজ্যের নীতীশ কুমার সরকার ও কেন্দ্রের মোদী সরকার যোগসাজোশ করে প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের নিরাপত্তা ব্যবস্থা কমিয়ে দেওয়া হয়েছে।' এই অভিযোগের প্রেক্ষিতেই তিনি তোপ দেগে বলেন, 'প্রধানমন্ত্রীকে মেরে চামড়া গুটিয়ে নেব। এইসব কোনওমতেই বরদাস্ত করা হবে না।'

এর আগেও অশালীন মন্তব্যে বিতর্কে জড়িয়ে পড়েন লালুপ্রসাদ যাদবের ছেলে। বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী তাঁর ছেলের বিয়েতে আমন্ত্রণ করেছিলেন সপরিবার লালুপ্রসাদ যাদবকে। সেই আমন্ত্রণ পেয়ে রেগে আগুন হয়ে যান তেজপ্রতাপ। তিনি বলেন, 'আমি ওই বিয়ে বাড়িতে যদি যাই, তবে আগুন লাগিয়ে দেব। সেই আগুনে পুড়িয়ে মারব সুশীল মোদীকে।'

তাঁর এই মন্তব্য নিয়ে জাতীয় রাজনীতি শোরগোল পড়ে যায়। সেই রেশ কাটতে না কাটতেই ফের আরও একবার অশালীন মন্তব্যে তিনি বিঁধলেন খোদ প্রধানমন্ত্রীকে। অসৌজন্যতার নজির গড়ে নরেন্দ্র মোদীর চামড়া গুটিয়ে নেওয়ার হুঙ্কার ছাড়লেন। একজন বিধায়কের এই ধরনের কথা-বার্তায় নিন্দার ঝড় উঠেছে বিহার রাজনীতিতে। এমনকী জাতীয় রাজনীতিও সরগরম তেজপ্রতাপের কটূ মন্তব্যে।

এর আগে এমনই মেজাজে তিনি প্রতিক্রিয়া দিয়েছিলেন যে, বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী তড়িঘড়ি ছেলের বিয়ের জায়গা পরিবর্তন করে ফেলেন। তাঁর এইরকম রণং দেহি মেজাজে এবার নিশানায় প্রধানমন্ত্রী। রাজ্য প্রশাসনের তরফে এই ধরনের মন্তব্যের জন্য কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে নীতীশ সরকারের তরফে জানানো হয়েছে।

English summary
Lalu Prasad Yadav's son Tejpratap Yadav slams PM Narendra Modi in security issue. He attacks to cut off Modi’s skin
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.