• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী নন, ব্যাঙ্গালোর দক্ষিণ কেন্দ্র থেকে বিজেপির বাজি তরুণ তেজস্বী! অবসান হল জল্পনার

শোনা যাচ্ছিল, উত্তর ভারতের পাশাপাশি দাক্ষিণাত্যেও দুই প্রধানমন্ত্রী পদপ্রার্থী রাহুল ও মোদীর লড়াই দেখা যাবে। কেরলের ওয়েনাদ থেকে রাহুল গান্ধী ভোটযুদ্ধে লড়াই করতে চলেছেন বলে খবর ছিল। এরপর শোনা যাচ্ছিল, ব্যাঙ্গালোর দক্ষিণ কেন্দ্র থেকে ভোট যুদ্ধে লড়াইয়ের নামতে পারেন নরেন্দ্র মোদী। তবে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে নয়া চমক দিয়ে বিজেপি ব্যাঙ্গালোর দক্ষিণ থেকে দাঁড় করাতে চলেছে তেজস্বী সূর্যকে।

মোদী নন, বেঙ্গালুরু দক্ষিণ কেন্দ্র থেকে নয়া চমক বিজেপির! অবসান হল জল্পনার

বিজেপির যুব সংগঠনের নেতা তেজস্বী। ২৮ বছরের তেজস্বী এই এলাকা থেকে সংসদীয় রাজনীতির মঞ্চে এই প্রথমবার লড়তে চলেছেন। ব্যাঙ্গালোর দক্ষিণ তেজস্বীকে দেওয়ার জন্য তিনি নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছেন একটি টুইটে। উল্লেখ্য, বিজেপির আঁতুরঘর ব্যাঙ্গালোর দক্ষিণ কেন্দ্রে এর আগে সাংসদ হিসাবে জয়লাভ করেন প্রয়াত কেন্দ্রীয়মন্ত্রী অনন্ত কুমার। তাঁর প্রয়াণের পর , সেই কেন্দ্রে মোদীর লড়বার আলোচনা চলছিল। তবে মাঝখান থেকে তেজস্বীকে নিয়ে এসে যুব ভোট টানতে নয়া চমক দিয়েছে বিজেপি, বলে মত অনেকেরই।

[আরও পড়ুন:মোদী নন, বেঙ্গালুরু দক্ষিণ কেন্দ্র থেকে নয়া চমক বিজেপির! অবসান হল জল্পনার ]

মনে করা হয়েছিল, অনন্ত কুমারের স্ত্রী তেজস্বীনিকে সম্ভবত এই কেন্দ্রের টিকিট দেওয়া হবে। এমনকি তিনি প্রচারও শুরু করে দিয়েছিলেন এলাকায়। তবে সমস্ত জল্পনায় জল ঢেলে তেজস্বী সূর্যকেই এলাকা থেকে দাঁড় করাচ্ছে বিজেপি।

[আরও পড়ুন: ফের ছাত্র বিক্ষোভে উত্তাল জেএনইউ! উপাচার্যের স্ত্রীকে আটকে রাখার অভিযোগ]

English summary
Tejasvi Surya is BJP’s choice from Bangalore South.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X