• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিহারে সরকার গড়বে আরজেডি মহাজোট'! কোন গেমপ্ল্যান সাজিয়ে তেজস্বীর বিশেষ নির্দেশ দলীয় কর্মীদের

  • |

বিরোধী মঞ্চে বসে এক ৩১ বছরের যুবক কার্যত শাসকদলের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে শুরু করে দিয়েছিলেন ১০ নভেম্বর। বিহারের আরজেডি নেতা তেজস্বীর এই দাপুটে নেতৃত্বের প্রশংসা স্বয়ং মারাঠা স্ট্রং ম্যান শরদ পাওয়ারের তরফেও এসেছে। এহেন তেজস্বী এদিন মুখ খুললেন বিহার নির্বাচন নিয়ে।

 'মানুষের সমর্থন আমাদের সঙ্গে, কমিশনের পছন্দ এনডিএ'

'মানুষের সমর্থন আমাদের সঙ্গে, কমিশনের পছন্দ এনডিএ'

এদিন তেজস্বী বিহার রাজনীতির পারদ চড়িয়ে জানান, ' জনতার সমর্থন মহাজোটের সঙ্গে রয়েছে। আর নির্বাচন কমিশনের সিদ্ধান্ত এনডিএর প্রতি রয়েছে।' এই বার্তা থেকেই তিনি স্পষ্ট করেছেন যে বিহার নির্বাচনে তাঁরা এত সহজে লড়াই ছাড়ছেন না। তাঁদের দাবি, নীতীশ বিরোধী ভোটের হাওয়া তুঙ্গে বিহারে। ফলে কতদিন এই সরকার টিকবে তা নিয়ে সন্দেহ রয়েছে। এদিকে ভোট কাউন্টিং নিয়েও এদিন প্রশ্ন তোলেন তেজস্বী।

 মহাজোট বিহারে সরকার গড়বে

মহাজোট বিহারে সরকার গড়বে

আরজেডি নেতাদের নিয়ে এদিন ভোট পরবর্তী বৈঠকে পারদ চড়াল লালুপুত্র। তিনি সাফ জানান, বিহারে শেষমেশ মহাজোটই সরকার বানাবে। আর এজন্য একটি পন্থাও তিনি দলীয় বিধায়কদের জনিয়েছেন।

 তেজস্বীর কোন নির্দেশ

তেজস্বীর কোন নির্দেশ

একদিকে সোমবার বিহারে মুখ্যমন্ত্রী পদে নীতীশ কুমারের শপথগ্রহণ অনুষ্ঠান। আর তার আগেই বিহারের জমি থেকে তেজস্বী জানালেন বিহারে সরকার গড়বে মহাজোট। এবিষয়ে তিনি আরজেডি বিধায়কদের পাটনায় ১ মাস থাকার নির্দেশ দিয়েছেন। কেউ যেন নিজের কেন্দ্রে না ফিরে যান,তার বার্তা দিয়েছেন তেজস্বী।

 কোন প্ল্যান অফ অ্যাকশনে তেজ বাহিনী!

কোন প্ল্যান অফ অ্যাকশনে তেজ বাহিনী!

তেজস্বীর দাবি বিহারে এনডিএর সরকার গঠিত হতে চলেছে। এরপর সেই সরকারে ভিআইপি পার্টি ও হ্যাম কোন অবস্থান পায় সেদিকে নজর রাখতে হবে। আর সেই অনুযায়ী আরজেডি নিজের রূপরেখা তৈরি করবে নির্বাচনী ক্ষেত্রের।

আত্মনির্ভর ভারত ৩.০ : চাপে পড়া ২৬টি সেক্টরের জন্য বিশেষ ক্রেডিট গ্যারান্টির ঘোষণা

English summary
Tejashwi Yadav tells RJD Mahagathbandhan will form govt after Bihar election results announcement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X