• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারের মানুষের জন্য দরকার লালুপ্রসাদের ফিরে আসা! ভিডিও বার্তায় আর্জি তেজপ্রতাপের

আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদবের মুক্তি নিয়ে বিশেষ বার্তা আগের দিনই দিয়েছিলেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। এবার লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপও সেই দাবি তুললেন। ভিডিও বার্তা বাবাকে মিস করার কথা জানিয়ে তিনি বলেন, বিহারের জন্য এই মুহূর্তে খুব বেশি দরকার লালুপ্রসাদ যাদবকে।

হেমন্ত সোরেনের পর তেজপ্রতাপের মুক্তি-বার্তা

হেমন্ত সোরেনের পর তেজপ্রতাপের মুক্তি-বার্তা

বিশ্ব তথা দেশজুড়ে যখন করোনার মহামারী চলছে, তখন লালুপ্রসাদ জেলবন্দি হয়ে হাসপাতালে দিন কাটাচ্ছেন। এই অবস্থায় ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন লালুপ্রসাদকে মুক্তি দেওয়ার কথা ভাবছেন। ঠিক সেই সময়েই লালু-পুত্রের এক ভিডিও বার্তা ভাইরাল হয়ে গেল। সেই ভিডিও বার্তায় লালু-পুত্র জানাচ্ছেন- মিস ইউ পাপা, বাড়ি ফিরে এসো।

লালুপ্রসাদের স্বাস্থ্য নিয়ে যথেষ্ট উদ্বেগ

লালুপ্রসাদের স্বাস্থ্য নিয়ে যথেষ্ট উদ্বেগ

লালুপ্রসাদের স্বাস্থ্য নিয়ে যথেষ্ট উদ্বেগ প্রকাশ করে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন অ্যাডভোকেট জেনারেলের সঙ্গে কথা বলছেন তাঁকে প্যারোলে মুক্তি দেওয়া নিয়ে। উল্লেখ্য, পশু খাদ্য কেলেঙ্কারিতে ঝাড়খণ্ডের জেলে বন্দি বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব। বর্তমানে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি।

টুইটারে ভিডিও বার্তা পোস্ট করে আর্জি

তাই বাবার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপ যাদব। উল্লেখ্য, করোনার আতঙ্কের মধ্যে যে হাসপাতালে ভর্তি লালুপ্রসাদ, সেখানে কয়েকজন করোনা আক্রান্ত রোগীও আছে। সেটাই বেশি উদ্বিগ্ন করে তুলেছে লালু-পুত্র তেজপ্রতাপকে। তাই টুইটারে ভিডিও বার্তা পোস্ট করে আর্জি জানিয়েছেন তেজপ্রতাপ।

বিহারের মানুষেরও তোমাকে দরকার

বিহারের মানুষেরও তোমাকে দরকার

ভিডিও বার্তায় তিনি বলেন, দেশে করোনার হানায় পরিবারের সবাই একসঙ্গে আছেন। কিন্তু বাবা নেই। পরিবারের থেকে অনেক দূরে রয়েছ তুমি। বাবা, তুমি কী খাচ্ছো, কেমন আছো, সেসব ভেবেই খুব চিন্তা হচ্ছে। এই সময়ে আমাদের পরিবারের মতো বিহারের মানুষেরও তোমাকে দরকার, বাবা।

করোনা লকডাউন রক্ষায় ১০০ শতাংশ ব্যর্থ মমতা সরকার, আধাসেনা চাইলেন রাজ্যপাল ধনখড়

English summary
Tej Pratap Yadav gives video message in his twitter handle for lalu Prasad’s release. Lalu Prasad Yadav’s son is anxiety in this corona situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X