• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌স্কুলের শিক্ষক চুমু খাচ্ছেন মহিলা সহকর্মীকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

রাজস্থানের কারাউলি গ্রামের এক সরকারি স্কুলের শিক্ষক তাঁরই মহিলা সহকর্মীকে স্কুলের মধ্যেই চুমু খেলেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। এ প্রসঙ্গে রাজ্য সরকারের এক মন্ত্রীকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি সম্পর্কে অবগত না কহওয়ার ভান করেন।

‌স্কুলের শিক্ষক চুমু খাচ্ছেন মহিলা সহকর্মীকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

কি রয়েছে ভাইরাল ভিডিওটিতে

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, তিনজন শিক্ষক–শিক্ষিকা মঞ্চে রয়েছেন। এরপর আচমকাই একজন পুরুষ শিক্ষক তাঁর পাশে বসে মহিলা শিক্ষকের দিকে ঝুঁকে পড়ে এবং সমস্ত শিক্ষার্থীদের সামনে মহিলার গালে চুমু খান। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে এটা বুঝতে পারার পরই নড়েচড়ে বসে স্কুল কর্তৃপক্ষ এবং তদন্ত শুরু করে। এই ঘটনাটি ঘটে হিনাদন ব্লকের কারাউলি গ্রামের উচ্চমাধ্যমিক স্কুলে এ বছর। ভিডিওতে এও দেখা গিয়েছে যে শিক্ষক মহিলার গালে চুমু দেওয়ার পর সব ছাত্ররা একসঙ্গে চেঁচিয়ে ওঠে। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে বিদ্যালয়ের কর্তৃপক্ষ এই ঘটনার বিষয়টি স্বীকার করেছে এবং যে শিক্ষককে প্রায় নির্লজ্জ ও আত্মবিশ্বাসের সঙ্গে স্কুলের নিয়ম লঙ্ঘন করতে দেখা যায় তাঁর বিরুদ্ধে এখনও কোনও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

উদাসীন রাজ্যের উচ্চ শিক্ষা মন্ত্রী

এ প্রসঙ্গে রাজস্থানের উচ্চ শিক্ষামন্ত্রী বনওয়ার সিং ভাটিকে প্রশ্ন করা হলে তিনি এই ঘটনাকে খুব একটা গুরুত্ব দিতে চাননি। তার বদলে তিনি সংবাদমাধ্যমদের জানিয়েছেন যে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের মতো প্রতিষ্ঠান তৈরি হতে চলেছে রাজস্থানে।

গুজরাটেও ঘটে একই ধরনের ঘটনা

একই ধরনের ঘটনা ঘটেছিল গুজরাটের দাহোদ জেলায় ২০১৮ সালের নভেম্বরে। দুই স্কুল শিক্ষক–শিক্ষিকার ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায় সোস্যাল মিডিয়াতে। প্রাথমিক স্কুল শিক্ষকদের এ ধরনের কুকীর্তির ফলে তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়। পড়ুয়াদের অভিভাবকরাই এ বিষয়ে জেলার প্রাথমিক শিক্ষা আধিকারিকের কাছে অভিযোগ জানান।

English summary
A male teacher kissed his colleague on stage in front of the students while another teacher was on the podium,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X