• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোক্ষম ধাক্কা দিল বিজেপি! প্রাক্তন শরিকের দলে ভাঙন ধরিয়ে অন্ধ্রেও বাড়ছে গেরুয়া

দেশজুড়ে ভাঙনের রাজনীতি অব্যাহত রেখেছে বিজেপি। দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর থেকেই বিরোধী শিবিরকে ভেঙে ছত্রখান করে দিচ্ছে টিম মোদী। তার নমুনা এবার দেখা গেল অন্ধ্রপ্রদেশে। অন্ধ্রপ্রদেশে তেলেগু দেশম পার্টির হেভিওয়েট নেতা তথা বিধান পরিষদের সদস্য আন্নাম সতীশ প্রভাকর যোগ দিলেন বিজেপিতে।

গেরুয়া শিবিরে যোগদান

গেরুয়া শিবিরে যোগদান

শুক্রবার দিল্লিতে বিজেপির প্রধান কার্যালয়ে এসে তিনি গেরুয়া শিবিরে যোগদান করেন। তেলেগু দেশম পার্টির বিধান পরিষদের সদস্য দল ছাড়ায় স্বভাবতই চন্দ্রবাবু নাইডু জোর ধাক্কা খেলেন তাঁর রাজ্যে। এবার রাজ্য বিধানসভা ভোটে শোচনীয় পরাজয় হয়েছে চন্দ্রবাবু নাইডুর। টিডিপিকে হারিয়ে ক্ষমতায় এসেছেন জগমোহন রেড্ডির ওয়াইএসআর কংগ্রেস।

চন্দ্রবাবুর পরাজয়ে বিজেপি বাড়ছে

চন্দ্রবাবুর পরাজয়ে বিজেপি বাড়ছে

এ রাজ্যে বিজেপি সেভাবে বিস্তার লাভ না করলেও, চন্দ্রবাবুর পরাজয়ে বিজেপি প্রভাব প্রতিপত্তি বাড়াচ্ছে। টিডিপিকে ভেঙে একাধিক নেতা-বিধায়ক আসছেন বিজেপিতে। তারই ফলশ্রুতিতে এদিন ভাঙুন ধরল চন্দ্রবাবু নাইডুর দলে। এবার খোদ বিধান পরিষদের সদস্যকে দলে নিয়ে মোক্ষম আঘাত করল বিজেপি।

সতীশ প্রভাকরের হাতে গেরুয়া পতাকা

এদিন দলীয় কার্যালয়ে সতীশ প্রভাকরের হাতে গেরুয়া পতাকা তুলে দেন বিজেপির কার্যনির্বাহী সভাপতি জেপি নাড্ডা। তাঁর উপস্থিতিতেই হয় যোগদান। এর আগেও টিডিপিতে ভাঙন ধরিয়েছিল বিজেপি। এছাড়া কর্ণাটক ও গোয়ায় কংগ্রেসকে ভেঙে ছত্রখান করে দিচ্ছে বিজেপি। কর্ণাটকের পরিস্থিতি ক্রমেই জটিল রূপ নিচ্ছে।

English summary
TDP’s Member of Legislative Council Annam Satish Prabhakar joins BJP in the presence of Working President Jagat Prakash Nadda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X