• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অন্ধ্রে টিডিপির বিদ্রোহ চরমে! এক বিধায়ককে নাইডুর পোষা কুকুর বললেন দলেরই সাংসদ

দল সরকারে নেই। কেন্দ্রীয় সরকারেও তাঁর কোনও ভূমিকা নেই। ফলে অন্ধ্রপ্রদেশে টিডিপিতে বিদ্রোহ মাথা চাড়া দিয়েছে। বিদ্রোহের আগুন এখন সোশ্যাল মিডিয়ায়। টুইট যুদ্ধ শুরু হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর অনুগত বিধায়ক বুদ্ধ ভেঙ্কান্না এবং সাংসদ কেশিনেনি শ্রীনিবাস নানির মধ্যে। সাংসদ দলীয় সহকর্মীকে চন্দ্রবাবু নাইডুর পালিত কুকুর বলেও কটাক্ষ করেছেন।

অন্ধ্রে টিডিপির বিদ্রোহ চরমে! এক বিধায়ককে নাইডুর পালিত কুকুর বললেন দলেরই সাংসদ

টুইটে ক্ষুব্ধ সাংসদ চন্দ্রবাবু নাইডুকে উদ্দেশ্য করে বলেছেন, তিনি( নাইডু) যদি তাকে দলে পছন্দ না করেন, তাহলে তিনি সাংসদ পদে ইস্তফা দিতে তৈরি। দলের সদস্যপদেও তিনি ইস্তফা দিতে চান বলে জানিয়েছেন। আর যদি তাকে ( সাংসদ) কাজ চালিয়ে যেতে হয়, তাহলে 'পালিত কুকুর'কে যেন নিয়ন্ত্রণ করা হয়। বলেছেন ওই সাংসদ।

অন্যদিকে, অভিযুক্ত বিধায়ক ভেঙ্কান্না উত্তর বলেছেন, তিনি চন্দ্রবাবু নাইডুর প্রতি অনুগত থাকবেন। কেননা, নাইডুই তাকে বিধান পরিষদের সদস্য করেছেন। এই আনুগত্যের কারণে তাকে যে কোনও নাম দেওয়া যেতে পারে বলে মন্তব্য করেছেন ওই নেতা। অন্ধ্র বিধান পরিষদের এই সদস্যের অভিযোগ, ওই সাংসদ বিভিন্ন গাড়ির জন্য একই নম্বর প্লেট ব্যবহার করেন। এছাড়াও প্রাক্তন স্পিকার বালযোগীর সম্পত্তি হাতিয়ে নেওয়ার অভিযোগ করেছেন তিনি।

[আরও পড়ুন:কর্নাটকের ১৫ বিধায়কের আবেদনের শুনানি সর্বোচ্চ আদালতে! বিমানবন্দরে আটক এক বিদ্রোহী বিধায়ক ]

সূত্রের খবর অনুযায়ী, বিক্ষুব্ধ ওি সাংসদ বিজেপিতে যোগ দিতে পারেন। ইতিমধ্যেই সাংসদ কেশিনেনি শ্রীনিবাস নাগপুরে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গডকরির সঙ্গেও দেখা করে এসেছেন। যদিও এসম্পর্কে জল্পনা উড়িয়ে দিয়েছেন ওই সাংসদ। তিনি নিজের বিজেপি যাওয়ার জল্পনাকে, নাইডুর ওয়াইএসএর কংগ্রেসে যোগ দেওয়ার সঙ্গে তুলনা করেছেন।

সদ্য হওয়া বিধানসভা ও লোকসভা নির্বাচনে টিডিপি রাজ্যের ১৭৫ টি আসনের মধ্যে ২৩ টি এবং লোকসভার ২৫ টি আসনের মধ্যে ৩ টি আসন দখল করে।

[আরও পড়ুন:মুদির দোকানের মালিকের নিশানায় অভিনেত্রী অরুণিমা! অশ্লীল মন্তব্যের জেরে যা ঘটে গেল ]

English summary
TDP MP Kesineni Srinivas called MLC Buddha Venkanna as “pet dog” of Chandrababu Naidu. There was was ofwards in tweeter among these two.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X