• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেল না জামিন? তরুণ তেজপালের হয়ে এবার আদালতে লড়বেন সলমন খুরশিদ

জেল না জামিন? তরুণ তেজপালের হয়ে এবার আদালতে লড়বেন সলমন খুরশিদ
নয়াদিল্লি, ২ জুন : ধর্ষণ কাণ্ডে অন্তর্বতী জামিনের সময়সীমা বাড়ানোর আর্জি নিয়ে শীর্য আদালতের দ্বারস্থ হলেন তরুণ তেজপাল। এক্ষেত্রে উল্লেখযোগ্য হল, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সলমন খুরশিদ আদালতে তরুণ তেজপালের পক্ষে সওয়াল করবেন।

লোকসভা নির্বাচনে ফারুকাবাদ থেকে দাঁড়িয়েছিলেন এই বরিষ্ঠ কংগ্রেস নেতা। কিন্তু কংগ্রেসের ভরাডুবির জেরে হেরে যান খুরশিদও। এখন আইনজীবী হিসাবেই আবার নতুন করে কাজ শুরু করছেন তিনি। আজ সোমবার, তরুণ তেজপালের জন্য হাজির হন খুরশিদ।

বিচারতি জেএস কেহহার এবং সি নাগাপ্পন মঙ্গলবার তেজপালের আর্জির শুনানির দিন ধার্য করেছেন। মায়ের মৃত্যুর ফলে এই সময় তাঁর বাড়িতে থাকাটা প্রয়োজনীয় এই মর্মে তাঁর অন্তর্বর্তী জামিনের সময়সীমা আরও ৬ সপ্তাহ বাড়ানোর আর্জি জানিয়েছেন তেহেলকার প্রাক্তন সম্পাদক তরুণ তেজপাল।

আদালতে তেজপালের হয়ে আইনজীবী জানিয়েছেন, আদালত তরুণ তেজপালের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করা সত্ত্বেও তিনি তাঁর মায়ের শেষকৃত্যে উপস্থিত থাকতে পারেননি। তেজপালের মা গত ১৮ মে মারা যান। এরপর আদালত তাঁর মায়ের অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়ার জন্য ৩ সপ্তাহের তেজপালের আন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে।

৫০ বছরের তরুণ তেজপালের বিরুদ্ধে গোয়ার একটি হোটেলের লিফটে জুনিয়র মহিলা সাংবাদিককে ধর্ষণ, যৌন হেনস্থার অভিযোগ ওঠে গত বছরের নভেম্বর মাসে।

২০১৩ সালের ৩০ নভেম্বর তরুণ তেজপালকে গ্রেফতার করা হয়। বর্তমানে অন্তর্বতীকালীন জামিনে হাজতের বাইরে রয়েছেন তেজপাল। গতবছরের ৭ নভেম্বর যৌন হেনস্থার অভিযোগ ওঠে তেজপালের বিরুদ্ধে। এর পরের দিনও একই ঘটনার পুনরাবৃত্তি হয় বলে ওই মহিলা সাংবাদিক অভিযোগে তুলেছিলেন।

অন্তর্বতীকালীন জামিনে বেরনোর আগে গোয়ার ভাস্কো শহরের সদা সাব জেলে ছিলেন তরুণ তেজপাল।

English summary
Bail or Jail? Now Salman Khurshid fights for Tarun Tejpal in Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X