• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তরুণ গগৈের প্রতি মমতার শ্রদ্ধার্ঘ, মোদী থেকে কোবিন্দের শোকবার্তা প্রয়াত 'নেতা'র প্রতি

১৫ বছর ধরে অসমের মুখ্যমন্ত্রী ছিলেন তিনি। মসনদে ৩ বার দাপট কায়েম রাখা সহজ কথা নয়! তবে অসমের প্রয়াত কংগ্রেস নেতা সেই দাপট,দক্ষতার সঙ্গে ধরে রেখে ছিলেন। তবে এদিন মৃত্যুর সঙ্গে যাবতীয় লড়াই হেরে গিয়ে ৮৪ বছর বয়সে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তরুণ গগৈ। তাঁর মৃত্যুতে রাজনৈতিক মহলের প্রতিক্রিয়া একনজরে।

মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায়

' বর্ষীয়ান নেতা ও অসমের তিনবারের মুখ্যমন্ত্রী তরুণ গগৈয়ের প্রয়াণের খবরে শোকাহত। তাঁর পরিবার, অনুরাগী, শুভানুধ্যায়ীদের প্রতি আমার গভীর সমবেদনা। ' এই বার্তা দিয়েই এদিন টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রামনাথ কোবিন্দ

রামনাথ কোবিন্দ

অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈয়ের প্রয়াণের খবরে শোক প্রকাশ করে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ লেখেন, এই কংগ্রেস নেতার উচ্চমানের রাজনৈতিক জ্ঞান, প্রশাসনিক অভিজ্ঞতার কথা। অসমে তাঁর শাসনকাল কীভাবে একটি যুদের পরিবর্তন ঘটিয়ে ছিল, তা বর্ণনা করেন রাষ্ট্রপতি। সেই উন্নয়নমুখী রাজনীতি, অনুপ্রবেশ সমস্যা রোখা, আইন শৃঙ্খলা রক্ষা করা সহ তরুণ গগৈয়ের হাত ধরে একাধিক কঠিন চ্যালেঞ্জের কথা এদিন বক্তব্য রাখেন রাষ্ট্রপতি।

নরেন্দ্র মোদী

নরেন্দ্র মোদী

'তরুণ গগৈ ছিলেন অকজন জনপ্রিয় নেতা, একজন বর্ষীয়ান প্রশাসক, কেন্দ্র ও অসমে তাঁর বিপুল রাজনৈতিক অভিজ্ঞতা ছিল। এই দুঃসময়ে, আমার সমবেদনা তাঁর পরিবার ও সমর্থকদের প্রতি। ওম শান্তি ' এই বার্তা এদিন টুইটারে পোস্ট করেন মোদী।

 রাহুল গান্ধী

রাহুল গান্ধী

কংগ্রেসের প্রবীণ নেতা তথা অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈয়ের প্রয়াণে রাহুল গান্ধী লেখেন, ' কংগ্রেসের একজন সত্যিকারের নেতা ছিলেন তরুণ গগৈ। অসমের সমস্ত সম্প্রদায় ও মানুষকে একজোট করতে তিনি নিজের জীবন উৎসর্গ করেন। তিনি আমার জন্য একজন মহান শিক্ষক। আমি তাঁকে ভালোবাসতাম, শ্রদ্ধা করতাম। আমি মিস করব। আমার ভালোবাসা আর সমবেদনা গৌরব ও তাঁর পরিবারকে। '

বৈশাখী-ঝড়ে আটকে পড়েছেন শোভন, একুশের আগে দিলীপ দিলেন 'মাস্টারস্ট্রোক’

English summary
Tarun Gogoi passes away, PM to President condolences , Mamata pays respect
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X