• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তামিলনাড়ু বিধানসভা নির্বাচন ২০২১: বিজেপিকে রুখতে গেমপ্ল্যান চূড়ান্ত

  • |

নরেন্দ্র মোদীর বিজয় রথ থামাতে এবার দাক্ষণাত্যে কোমর বেঁধে নামছে ডিএমকে কংগ্রেস। এর আগেই শোনা গিয়েছিল যে ডিএমকে ও কংগ্রেসের মধ্যে আসন রফা হতে পারে ২৫ টি কেন্দ্র ঘিরে। সেই ফর্মুলাতে কংগেরেসকে ২৫ টি আসন ছেড়ে ১৮০ আসে তামিলনাড়তে লড়তে চলছে ডিএমকে। এমনই তথ্য উঠে আসছে।

তামিলনাড়ু বিধানসভা নির্বাচন ২০২১: বিজেপিকে রুখতে গেমপ্ল্যান চূড়ান্ত

এর আগে, স্ট্র্যালিনের নেতৃত্বাধীন ডিএমকে এবার কংগ্রেসের সঙ্গে জুটি বাঁধবে বলে আগে থেকেই জানিয়েছে। এদিকে, এআইএডিমকের মতো দল বিজেপির সঙ্গে জোট বেঁধে তামিলনাড়ু বিধানসভা ভোটে লড়ছে। এদিন সেখানে সুর চড়িয়ে বক্তব্য রেখেছেন অমিত শাহ। এই জোটের বিরুদ্ধে সোচ্চার হয়েছে ডিএমকে।

ডিএমকের দাবি, 'একটি পার্টির একনায়কতন্ত্র' এই কায়েম করতে চাইছে বিজেপি জোট। আর তা তামিভূমে হতে দেবেনা ডিএমকে। সেই কারণেই কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়ে সেখানে জোটসূত্র রফা করেছে ডিএমকে। এবার তারা তাকিয়ে রয়েছে বড়সভার দিকে। যেখানে তাঁরা একযোগে রাহুল ও স্ট্যালিনদের নিয়ে মেগা ব়্যালি করতে পারে। এদিকে, তামিলনাড়ুতে এবার প্রার্থী দেবেন বলে জানিয়ে দিলেন আসাদউদ্দিন ওয়েইলি। ২০২১ তামিলনাড়ু বিধানসভার ভোটে এবার আসাদউদ্দিন ওয়েইসির দল প্রার্থী দিতে চলেছে। এদিন স্পষ্ট করে একথা জানিয়েছেন মিম প্রধান। এতদিন ধরে মিমের ভোটে লড়াই নিয়ে নানান প্রশ্ন উঠেছে তামিল রাজ্যে।

English summary
TamilNadu Assembly Election 2021, DMK gives 25 seats to Congress says congress leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X