• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দরজায় কড়া নাড়ছে সেকেন্ড ওয়েভ, ফের লকডাউনের পথে তামিলনাড়ু

করোনা ভাইরাসের সংক্রমণ সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গিয়েছে দেশে। গুরুগ্রামে এবং দিল্লিতে বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণে উদ্বেগ জনক জায়গায় রয়েছে যে দেশগুলি তারমধ্যে রয়েছে তামিলনাড়ু। পরিস্থিতি মোকাবিলায় ফের লকডাউনের পথে হাঁটল তামিলনাড়ু। ৩১ অক্টোবর পর্যন্ত লকডাউন বাড়ানো হয়েছে।

করোনা ধাক্কা তামিলনাড়ুতে

করোনা ধাক্কা তামিলনাড়ুতে

করোনা ভাইরাস বেড়েই চলেছে তামিলনাড়ুতে। যে পাঁচ রাজ্যে করোনা সংক্রমণ গোটা দেশের মাথা ব্যাথার কারণ

হয়ে উঠেছে তার মধ্যে রয়েছে তামিলনাড়ু। এই নিয়ে পাঁচ রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমম্ত্রী নরেন্দ্র মোদী। কীভাবে করোনা নিয়ন্ত্রণে আনতে পারবেন তা নিয়ে পরামর্শ দিয়েছেন তিনি।

ফের লকডাউন তামিলনাড়ু

ফের লকডাউন তামিলনাড়ু

ফের লকডাউনের পথে হাঁটছে তামিলনাড়ু। ৩১ অক্টোবর পর্যন্ত লকডাউন বাড়ানো হয়েছে। এদিকে ১ অক্টোবর থেকে গোটা দেশে শুরু হচ্ছে আনলক ৫। একাধিক ক্ষেত্রে নতুন করে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। স্কুল কলেজ বন্ধ থাকবে। তবে তার মধ্যে বেশ কিছু ক্ষেত্রে ছাড়ও দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

 লকডাউনের গাইডলাইন

লকডাউনের গাইডলাইন

লকডাউনে নতুন গাইডলাইন জারি করা হয়েছে। নতুন গাইড লাইনে সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত হোটেল খোলার কথা বলা হয়েছে। রাত ১০টা পর্যন্ত পার্সেল সার্ভিসের অনুমোদন দেওয়া হয়েছে। ১০০ জনের বেশি লোক নিয়ে সিনেমার শ্যুটিং করা যাবে না। কন্টেইনমেন্ট জোনের ভিত্তিতে ছাড় ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী পালানিস্বামী।

 বাড়ছে বিমান পরিষেবা

বাড়ছে বিমান পরিষেবা

উৎসবের মরশুমের কথা মাথায় রেখে চেন্নাই থেকে বিমান পরিষেবা বাড়ানো হয়েছে। প্রতিদিন ৫০ থেকে ১০০ টি করে বিমান চালানো হবে। শুধু মাত্র তামিলনাড়ুতেই করোনা আক্রান্তের সংখ্যা ৫ লক্ষ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ৯ হাজার ছাড়িয়ে গেছে।

English summary
Tamil nadu increase lockdown to prevent coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X