India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজ্যে কোভিড ছড়াচ্ছে উত্তর ভারতের ছাত্রছাত্রীরা! তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রীর মন্তব্যে তীব্র বিতর্ক

Google Oneindia Bengali News

নতুন করে কমবেশি করোনা ভাইরাস (coronavirus) ছড়াচ্ছে সারা দেশেই। এর মধ্যে রয়েছে দক্ষিণের রাজ্য তামিলনাড়ু (tamilnadu)। এদিন ডিএমকে (dmk) সরকারের স্বাস্থ্যমন্ত্রীর মন্তব্য নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। স্বাস্থ্যমন্ত্রী (health minister) মা সুব্রামানিয়ান বলেছেন, তাদের রাজ্যে করোনা বৃদ্ধির জন্য দায়ী উত্তর ভারতের (north india) ছাত্রছাত্রীরা।

তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রীর বিতর্কিত মন্তব্য

তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী অভিযোগ করেছেন, উত্তর ভারতের ছাত্ররা তামিলনাড়ুতে করোনা ভাইরাস ছড়িয়ে দিচ্ছে। তিনি জানিয়েছেন, কেলামবাক্কাম ভিআইটি কলেজ এবং সত্যসাই কলেজের ছাত্ররা হোস্টেল ও ক্লাসে করোনায়সংক্রমিত হচ্ছেন। মন্ত্রী এই মন্তব্য করেন টুইট করে।

সমালোচনায় বিজেপি

তারপরেই তীব্র প্রতিক্রিয়া তৈরি হয় রাজনীতিকদের মধ্যে। বেশ কয়েকজন রাজনীতিক মন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি করেন। বিজেপি নেতা জিতিন প্রসাদ এই মন্তব্যকে দায়িত্বজ্ঞানহীন এবং অবমাননাকর এবং উত্তর ভারতীয়দেরজন্য অপমানজনক বলে মন্তব্য করেন।

তামিলনাডুর করোনা পরিস্থিতি

তামিলনাডুর করোনা পরিস্থিতি

৩১ মে তামিলনাড়ুর স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী ২৪ ঘন্টা রাজ্যে করোনা আক্রান্ত ৪৯৩ জন। রাজ্যে অ্যাকটিভ রোগীর সংখ্যা ৫৪২ জন। তবে মৃত্যুর কোনও খবর নেই।

দেশের করোনা পরিস্থিতি

দেশের করোনা পরিস্থিতি

দিল্লিতে কয়েকদিন পরপর করোনা সংক্রমণ বৃদ্ধির পরে এখন কিছুটা স্থিতিশীল। এই মুহূর্তে মুম্বইতে বাড়ছে করোনা। ২৪ ঘন্টায় সংক্রমণ বৃদ্ধি হয়েছে ৪৬%। সেদিক থেকে দেখতে গেলে ২৪ ঘন্টায় সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২৭৪৫। মৃত্যু হয়েছে ৬ জনের।
২৪ ঘন্টায় সারা দেশে ৬ জনের মৃত্যু হয়েছে। সারা দেশে সুস্থতার হার ৯৮.৭৪ শতাংশ।

পরিবার তোষণের অভিযোগ! স্ত্রীর চাকরি নিয়ে মুখ খুললেন মন্ত্রী পরেশ অধিকারীপরিবার তোষণের অভিযোগ! স্ত্রীর চাকরি নিয়ে মুখ খুললেন মন্ত্রী পরেশ অধিকারী

English summary
Tamil Nadu health minister targets North Indian students saying they are spreading Covid 19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X