• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মারণ করোনার ছোবলে প্রাণ হারালেন তামিলনাড়ুর কৃষি মন্ত্রী আর দোরাইকান্নু

  • |

সংক্রমণের শুরু থেকেই গোটা দেশে মারণ করোনার কবলে পড়েছে দেশের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্ব। তালিকা থেকে বাদ যাননি মন্ত্রী, আমলা, রাজনীতিবিদেরা। এবার করোনার ছোঁবলে প্রাণ হারালেন তামিলনাড়ুর কৃষিমন্ত্রী আর দোরাইকান্নু। শনিবার মধ্যরাতেই রাজ্যের একটি নাম করা বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৭২ বছরের এই বর্ষীয়ান রাজনীতিবিদ। এদিকে তার মৃত্যু গভীর শোক প্রকাশের পাশাপাশি পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে তামিলনাড়ু সরকার।

মারণ করোনার ছোঁবলে প্রাণ হারালেন তামিলনাড়ুর কৃষি মন্ত্রী আর দোরাইকান্নু

অন্যদিকে মৃত্যুর পরই বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করে শোকপ্রকাশ করতে দেখা গেছে তামিলনাড়ুর কাভেরি হাসপাতালের তরফে। ওই হাসাপাতালেই বিগত কয়েকদিন ধরে চিকিৎসাধীন ছিলেন আর দোরাইকান্নু। মেডিকেল বুলেটিনে কাভেরি হাসপাতালের এক্সিকিউটিভ ডাইরেক্টর আরবদিন্দন সেলভরাজ বলেন, “ অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি কৃষিমন্ত্রী আর দোরাইকান্নু আর আমাদের মধ্যে নেই। করোনা ভাইরাসের কারণে শনিবার রাত ১১.৪৫ নাগাদ তাঁর মৃত্যু হয়েছে। এই কঠিন সময়ে আমরা তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। ”

এদিকে এই মাসের দ্বিতীয় সপ্তাহেই শরীরে একাধিক করোনা উপসর্গ দেখা যাওয়ায় তাকে ভিলপুরাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাঁর স্বাস্থ্যের ক্রমশ অবনতি শুরু হলে গত ১৩ অক্টোবর তাকে কাভেরি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অন্যদিকে হাজারও চেষ্টার পরেও গত রবিবার চিকিৎসায় একপ্রকার সাড়া দেওয়া বন্ধ করেন এই বর্ষীয়ান রাজনীতিবিদ। প্রসঙ্গত উল্লেখ্য ২০০৬, ২০১১ ও ২০১৬ সালে তিন দফায় থানজাবুর জেলার পাপনসাম বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভ করেন তিনি। এমনকী জয়ললিতা মন্ত্রীসভার সদস্যও ছিলেন তিনি। এদিকে দোরাইকান্নুর মৃত্যুতে শোকপ্রকাশ করতে দেখা গেছে তামিলনাড়ুর রাজ্যপাল বানওয়ারিলাল পুরোহিতকেও।

কলকাতাঃ পশ্চিমবঙ্গে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, আইন শৃঙ্খলা খারাপ করেছে তৃণমূল মন্তব্য কৈলাশের

রাজনৈতিক দলের হয়ে কাজ করবেন না, দার্জিলিংয়ের এসপি-ডিএমকে হুঁশিয়ারি রাজ্যপালের

English summary
tamil nadu agriculture minister r doraikannu dies of coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X