• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদী হ্যায় তো মুমকিন হ্যায়', এবার রাহুল গান্ধীর গলাতেও বিজেপির স্লোগান!

করনা আবহে দেশের অর্থনৈতিক চাকা থমকে গিয়েছে। তলানিতে গিয়ে ঠেকেছে জিডিপি বৃদ্ধির হার। এহেন পরিস্থিতিতে আর্থিক ইস্যুতে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে বরাবরই আক্রমণাত্মক কংগ্রেস সাংসদ রাহুল। নিয়ম করে প্রিতিনিনই মোদীকে আক্রমণ করে টুইট করেন রাহুল। এদিনও তার ব্যতিক্রম হয়নি।

মোদী হ্যায় তো মুমকিন হ্যায়

মোদী হ্যায় তো মুমকিন হ্যায়

এদিন প্রধানমন্ত্রী মোদীকে কঠাক্ষ করেই রাহুল গান্ধঈ টুইট করেন, 'মোদী হ্যায় তো মুমকিন হ্যায়!' আজকের প্রসঙ্গ ছিল অর্থনীতি। ২০১৯ সালের লোকসভা ভোটের আগে এই স্লোগান ব্যবাহার করেই নির্বাচনী বৈতরণী পার করেছিল। স্লোগানের অর্থাৎ, মোদী থাকলে সবই সম্ভব। আর এবার সেই স্লোগান নিয়েই এদিন কটাক্ষ করেছেন রাহুল।

নারায়ণমূর্তির উক্তিকে হাতিয়ার করেন রাহুল

নারায়ণমূর্তির উক্তিকে হাতিয়ার করেন রাহুল

সোমবার ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণমূর্তি মন্তব্য করেন, অর্থনীতিকে যে করেই হোক আগের জায়গায় ফিরিয়ে আনতে হবে। ভাইরাসের সঙ্গেই বাঁচতে হবে মানুষকে। এর কয়েকদিন আগে নারায়ণমূর্তি দেশের জিডিপি প্রশ্নে উদ্বেগের কথা শুনিয়েছেন। তিনি বলেছিলেন, 'স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের আর্থিক বৃদ্ধি সর্বনিম্ন হতে পারে।' আর সেই উক্তিকে হাতিয়ার করেই এদিন ময়দানে নামেন রাহুল গান্ধী।

দেশের জিডিপির বেহাল দশা

দেশের জিডিপির বেহাল দশা

ইনফোসিসের প্রতিষ্ঠাতার কথায়, করোনার জেরে ভারতের জিডিপি কমপক্ষে পাঁচ শতাংশ কমবে। ১৯৪৭ সালের পরে হয়তো সবচেয়ে কম জাতীয় উৎপাদন হবে এই বছরে। বিশ্ব জুড়ে জিডিপি-ও কমেছে। আন্তর্জাতিক বাণিজ্য কমেছে যথেষ্ট পরিমাণে। পর্যটন প্রায় বন্ধই হয়ে গিয়েছে। আন্তর্জাতিক জিডিপি সম্ভবত পাঁচ থেকে ১০ শতাংশ কমতে চলেছে।

স্যুট-বুট-লুট সরকার বলে মোদীকে আক্রামণ

স্যুট-বুট-লুট সরকার বলে মোদীকে আক্রামণ

মঙ্গলবার দিন রাহুল গান্ধী টুইট করে মোদী সরকারকে আক্রমণ করে সুট-বুট-লুট-এর সরকার বলেছিলেন। রাহুল গান্ধী লিখেছিলেন, 'মনরেগা ও ন্যায় প্রকল্পগুলির বাস্তবায়ন করা প্রয়োজন৷ দেশের দারিদ্র ও বেকারত্ব দূরীকরণে এই প্রকল্পগুলি আনা প্রয়োজন৷ কিন্তু স্যুট-বুট-লুট সরকার কি গরিবদের দুঃখ বুঝতে পারবে?'

এসএসসির শুন্যপদের তালিকা ঘোষণা করুক রাজ্য সরকার মন্তব্য সুজনের

খাস দিল্লি থেকে গ্রেফতার চিনা গুপ্তচর! লাদাখ উত্তেজনার মাঝে বড় সাফল্য গোয়েন্দাদের

English summary
Taking a jibe at PM about economy during coronavirus Rahul Gandhi tweets, Modi hai toh Mumkin hai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X