• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরোধীদের ঠেকিয়ে আগামী নির্বাচনে জিততে সংসদীয় কমিটির বৈঠকে নয়া দাওয়াই নরেন্দ্র মোদীর

  • By Ritesh
  • |

ঐতিহাসিক প্যালেস্তাইন সফরে উড়ে যাওয়ার আগে বিজেপির সংসদীয় কমিটির বৈঠকে নতুন রাজনৈতিক দাওয়াই বাতলে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপি সাংসদদের মোদীর নির্দেশ, বাজেটে সামাজিক জনহিতকর প্রকল্পগুলির কথা জনমানসে প্রচার করতে হবে। মানুষকে এর সুফল সম্পর্কে বোঝাতে হবে। তাহলেই আগামী নির্বাচনগুলিতে দলের জয় নিশ্চিত করা সম্ভব হবে।

বিরোধীদের ঠেকাতে সংসদীয় কমিটির বৈঠকে নয়া দাওয়াই মোদীর

মোদী বলেছেন, সাংসদদের সাফল্যের উপরেই দলের সাফল্য নির্ভর করবে। বাজেট নিয়ে মোদীর ব্যাখ্যা, এটি কৃষক ও দরিদ্র শ্রেণির জন্য বিশেষ লাভদায়ক হবে। বিশেষ করে ১০ কোটি পরিবারের ৫০ কোটি মানুষ এতে উপকৃত হবেন।

বিজেপির সাংসদরা যাতে মানুষের কাছে বাজেটের বিভিন্ন ভালো প্রকল্পগুলি সম্পর্কে মানুষকে জানাতে পারেন, সেজন্য আবেদন করেছেন। একেবারে তৃণমূল স্তরে প্রচারকে ছড়িয়ে দিতে বলেছেন। এর পিছনেই লুকিয়ে রয়েছে ভোটে জেতার রহস্য, আকারে-ইঙ্গিতে তা বুঝিয়ে দিয়েছেন মোদী।

বৈঠকে ত্রিপুরার উদাহরণ টেনে মোদী বলেছেন, বাম সরকার সবরকমভাবে চেষ্টা করেছিল যাতে সভায় লোক না হয়। তা সত্ত্বেও প্রচুর মানুষ জনসভায় এসেছিলেন। পাশাপাশি এদিন অরুণ জেটলিকে বাজেটের জন্য ও অমিত শাহকে রাজ্যসভায় প্রথম ভাষণের জন্য মোদী প্রশংসা করেন।

অমিক শাহ-ও সভায় কংগ্রেসের রাজনীতির সমালোচনা করে বলেন, কংগ্রেস সরকারে থাকাকালীন মনমোহন সিংকে কখনও ভাষণ দিতে গিয়ে বাধার সম্মুখীন হতে হয়নি। অথচ এখন মোদীর ভাষণের সময় কংগ্রেস সংসদে হাঙ্গামা করে সকলের নজরে পড়তে চাইছে।

English summary
Take welfare schemes of Union Budget 2018 to masses, PM Modi tells BJP leader in parliamentary meet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X