• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনি বিশেষ ছাড় নিয়ে নেটিজেনদের অভিযোগ পেয়ে কী জবাব দিল জোম্যাটো, দেখে নিন

শনিবারই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছেন মহেন্দ্র সিং ধোনি। এই কিংবদন্তী ক্রিকেটারকে সম্মান জানানোর জন্য, ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো ক্রিকেটারের আদিবাড়ি রাঁচির মানুষদের জন্য বিশেষ ছাড়ের বন্দোবস্ত করেছে।

ধোনি বিশেষ ছাড় নিয়ে নেটিজেনদের অভিযোগ পেয়ে কী জবাব দিল জোম্যাটো, দেখে নিন

জোম্যাটোর এই বিশেষ ছাড় পেয়ে যখন আনন্দিত গোটা রাঁচি, তখন অন্য প্রান্তের নেটিজেনদের অবশ্যই মন ভেঙেছে এই ছাড় না পাওয়ার জন্য। জোম্যাটোর টুইটারের জবাবে এক টুইটার ব্যবহারকারী জানিয়েছেন যে এই কুপন দেশের সর্বত্র উপলব্ধ হওয়া দরকার। কিন্তু ওই নেটিজেনের অভিযোগের ভিত্তিতে জোম্যাটো এমন এক মজার জবাব দিয়েছে যে তা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনের মধ্যে বিভেদ তৈরি করে দিয়েছে। টুইটার ব্যবহারকারী লিখেছিলেন, '‌তিনি রাঁচির বাসিন্দা হতে পারেন কিন্তু গোটা ভারত ভালোবাসেন কিংবদন্তী ক্রিকেটারকে। এই বিশেষ ছাড়টা গোটা ভারতের জন্য কেন উপলব্ধ করা হচ্ছে না?‌’‌ জোম্যাটোর পক্ষ থেকে এই অভিযোগের ভিত্তিতে জবাব আসে, '‌ভারতকে যাঁরা এই কিংবদন্তী উপহার দিয়েছে সেই শহরের জন্য এই উপহার।’‌ না, এরপর আর কোনও কিছুই বলা ঠিক হবে না নেটিজেনদের।

গত ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি ইনস্টাগ্রামে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন। তিনি তাঁর ক্রিকেট সফরের মন্তেজ শেয়ার করে লেখেন, '‌ধন্যবাদ। আপনাদের ভালবাসা এবং সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। ১৯২৯ ঘন্টা থেকে আমাকে অবসর হিসাবে বিবেচনা করুন।’‌

দীর্ঘদিনের গবেষণার ফসল রাশিয়ার করোনা টিকা, রোগ-প্রতিরোধে ৪ গুণ বেশি সক্ষম বলেও দাবি

English summary
In honor of Dhoni, zomato announced special discounts for Ranchi residents
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X