• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাঞ্জাব পুলিশের বিরুদ্ধে অপহরণের অভিযোগ আনলেন তাজিন্দর বাগ্গা

Google Oneindia Bengali News

সাম্প্রদায়িক উস্কানি ছড়িয়েছেন তাজিন্দর বাগ্গা। বিজেপির মুখপাত্রের বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছিল পাঞ্জাব পুলিশ। তাদের এই বলে তাজিন্দরের বিরুদ্ধে মামলা রুজু করে যে পয়লা মোহালিতে বিজেপি মুখপাত্র সাম্প্রদায়িক উস্কানি ছড়িয়েছেন। তাকে এই ঘটনায় পাঁচ বার নোটিস দিলেও বিজেপি নেতা তাজিন্দর সিংহ বাগ্গা সারা দেননি। তাই শুক্রবার দিল্লির বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এ নিয়েই পুলিশের বিরুদ্ধে অপহরণের অভিযোগ এনেছেন বাগ্গা।

ঘটনা কেমন ছিল ?

ঘটনা কেমন ছিল ?


পাঞ্জাব পুলিশের অপব্যবহার করার অভিযোগ করে, বিজেপির মুখপাত্র তাজিন্দর পাল সিং বাগ্গা অরবিন্দ কেজরিওয়ালের উপর তীব্র আক্রমণ শুরু করেছেন। তাজিন্দর পাল সিং বাগ্গাকে শুক্রবার তার দিল্লির বাসভবন থেকে পাঞ্জাব পুলিশ সদস্যরা গ্রেফতার করেছিল৷ যা একটি বলিউড ছবির প্লটের চেয়ে কম ছিল না, বিজেপি নেতাকে প্রথমে তার দিল্লির বাসভবন থেকে পাঞ্জাব পুলিশ ধরে নিয়ে যায় এবং তাকে মোহালিতে নিয়ে যায়। শুধুমাত্র কুরুক্ষেত্রে হরিয়ানা পুলিশ থামিয়ে দিল্লি পুলিশের কাছে হস্তান্তর করে।

কী বলেছেন বাগ্গা ?

কী বলেছেন বাগ্গা ?

তাজিন্দর বাগ্গা বলেন, "আমাকে কোনও ওয়ারেন্ট দেখানো হয়নি। প্রায় আটজন লোক যখন আমাকে তুলে নিয়েছিল, আমি তাদের বলেছিলাম আমাকে আমার পাগড়ি বাঁধতে দাও। তারা আমাকে পাগড়ি পরার সুযোগ দেয়নি এবং চপ্পল পড়তে দেয়নি। আমাকে গাড়িতে ছুড়ে ফেলে দেওয়া হয়। আমাকে পাঞ্জাব পুলিশ অপহরণ করেছিল। স্থানীয় পুলিশকেও জানানো হয়নি। প্রায় ৫০ জন পুলিশ এসেছি। ল একজন সন্ত্রাসবাদীর সাথে এই ব্যবহার করা হয়। সিসিটিভি ফুটেজ এর প্রমাণ দেবে। আমার মনে হয় যদি কেউ অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে কথা বলে সে সবচেয়ে বড় সন্ত্রাসবাদী হবে এবং সে রেহাই পাবে না, "।

দিল্লি পুলিশ কী বলেছে ?

দিল্লি পুলিশ কী বলেছে ?

পাঞ্জাব পুলিশ দ্বারা বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগ্গাকে গ্রেপ্তার করার পরে দিল্লি পুলিশের কাছে শুক্রবার অপহরণের মামলা দায়ের করেছে বিজেপি কর্মীরা, এমনটাই জানিয়েছেন দিল্লি পুলিশের কর্মকর্তারা। বিজেপি কর্মীরা দাবি করেছে যে পাঞ্জাব পুলিশের দল তাজিন্দর বাগ্গাকে দিল্লির জনকপুরীর বাসা থেকে গ্রেপ্তার করার আগে স্থানীয় পুলিশকে জানায়নি। তাজিন্দর বাগ্গা তার বন্ধু ও সমর্থকদের নিয়ে বেলা ১ টার দিকে বাড়ি ফিরে আসেন।

অপহরণ মামলা প্রিতপল বাগ্গা অভিযোগ করেছিলেন যে সকালে কিছু লোক তার বাড়িতে এসে তার ছেলেকে নিয়ে গেছে, একজন সিনিয়র পুলিশ অফিসার বলেছেন, জনকপুরী থানায় অপহরণের মামলা দায়ের করা হয়েছে। দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, তাজিন্দর বাগ্গাকে গ্রেপ্তার করার আগে পাঞ্জাব পুলিশের কর্মীরা দিল্লির স্থানীয় পুলিশকে জানায়নি। ডেপুটি কমিশনার অফ পুলিশ (পশ্চিম) ঘনশ্যাম বানসাল বলেছেন যে তারা প্রীতপাল বাগ্গার কাছ থেকে তথ্য পেয়েছেন যে তার ছেলে তাজিন্দর বাগ্গাকে তার বাড়ি থেকে সকাল সাড়ে ৮ টার দিকে কিছু অজ্ঞাত ব্যক্তি অপহরণ করেছে।

ডাক্তারি নথি

ডাক্তারি নথি


নথি অনুসারে, বিজেপির বাগ্গা, যিনি তার গ্রেফতারের পরে মুক্তি পেয়েছিলেন, তার চিকিৎসা জন্য ছুটির শংসাপত্র থেকে জানা গেছে যে তার পিঠে এবং কাঁধে একাধিক আঘাত লেগেছে। বাগ্গা অভিযোগ করেছেন যে পাঞ্জাব পুলিশ তাকে লাঞ্ছিত করার পরে তিনি আহত হয়েছেন। এখন সম্ভাবনা রয়েছে যে বিজেপি নেতার দ্বারা পাঞ্জাব পুলিশের বিরুদ্ধে তৃতীয় অভিযোগ দায়ের করা হতে পারে। বাগ্গাকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট স্বয়ম সিদ্ধ ত্রিপাঠির সামনে হাজির করা হয়েছিল, যিনি এখন এসএইচও জনকপুরীকে বাগ্গার নিরাপত্তা ও নিরাপত্তা নিশ্চিত করতে নির্দেশ দিয়েছেন.

যেহেতু মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এই আদেশ দিয়েছেন, তাই বাগ্গাকে ত্রিপাঠির সামনে হাজির করা হয়েছিল। এখন দ্বারকা আদালত তার আদেশে উল্লেখ করেছে যে বাগ্গা তার সাথে অদূর ভবিষ্যতে ঘটতে পারে এমন একটি অনুরূপ ঘটনার জন্য ধরা পড়েছে এবং তাই এসএইচও জনকপুরী তাকে সম্পূর্ণ নিরাপত্তা প্রদান করা উচিত

English summary
bagga says police kidnapped him without any notice
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X