• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাবলিঘি জামাতের ঘরে টাকা আসছে কোথা থেকে? উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

করোনা পরিস্থিতি আরও সংকটজনক করে তুলেছিল তাবলিঘি জামাতের সদস্যরা। সরকারের নিষেধাজ্ঞা অমান্য করেই জমায়েত করেছিল নিজামউদ্দিনে। যার জেরে করোনা সংক্রমণ লাফিয়ে বেড়েছে দেশে। ঘটনার পরেই মার্কজের প্রধানের বিরুদ্ধে এফআইআর করে দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। কোথা থেকে টাকা পাচ্ছে এই ধর্মীয় সংগঠন তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে প্রাচ্যের দেশ থেকে টাকা ঢুকছে এই সংগঠনে।

বিদেশ থেকে টাকা আসছে মার্কজে

বিদেশ থেকে টাকা আসছে মার্কজে

তাবলিঘি জামাতের প্রধান মৌলনা সাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে হিসাব বহির্ভুত আয়ের সন্ধান পেয়েছে ইডি। তদন্তকারীরা জানতে পেরেছে প্রাচ্যের দেশ থেকে বিপুল পরিমান টাকা মার্কজের ঘরে ঢুকছে। সেই টাকা দিয়ে প্রায় ২ কোটি টাকা সম্পত্তি তৈরি করে ফেলেছেন মৌলনা সাদ। ইতিমধ্যেই সাদের শামলির ফার্ম হাউসে অভিযান চালিয়েছে ইডির আধিকারিকরা। এই টাকা আসার মধ্যে কোনও হাওলা চ্যানেল রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 তাবলিঘি জামাতের বিরুদ্ধে তদন্ত

তাবলিঘি জামাতের বিরুদ্ধে তদন্ত

তাবলিঘি জামাতের প্রধান মৌলনা সাদের বিরুদ্ধে এফআইআর করেছে দিল্লি ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। ইডিও তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ দায়ের করছে। এখনও খোঁজ পাওয়া যাচ্ছেনা মৌলনা সাদের। তাঁর আইনজীবী চিঠি িদয়েছে পুলিসকে। কিন্তু তিনি ধরা দিতে চাইছেন না। তাঁর সন্ধানে উত্তর প্রদেশের শামলিতে ফার্ম হাউসে তল্লাশিও চালিয়েছে পুলিস।

 তাবলিঘি জামাতের জমায়েত

তাবলিঘি জামাতের জমায়েত

করোনা সংক্রমণ যখন বাড়ছে গোটা দেশে তখন সরকারি নির্দেশ অমান্য করে দিল্লির নিজামউদ্দিনে জমায়েত করে তাবলিঘি জামাত। এবং সেই তথ্য গোপন করে রাখা হয়েছিল। সেখানে ছিলেন বাংলাদেশ, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, নেপাল থেকে আসা একাধিক প্রতিনিধি। সেখান থেকেই সংক্রমণ ছড়াতে শুরু করে গোটা দেশে।

English summary
Tablighi Jamat funding came from gulf nation, delhi crime branch get info
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X