• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকেশ আম্বানির মুম্বইয়ের বাসভবনের সামনে রহস্যময় গাড়ি থেকে চিঠিও উদ্ধার! চাঞ্চল্য মুম্বইয়ে

  • |

এক রহস্যজনক এসইউভি উদ্ধার হয়েছে ধনকুবের মুকেশ আম্বানির মুম্বইয়ের বাসভবন 'আন্টালিয়া'র সামনে। ওই এসইউভিতে বোঝাই করা বিস্ফোরক ছিল বলে জানা গিয়েছে। ঘটনার জেরে চরম চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বই জুড়ে। পেদ্দার রোডে আন্টালিয়ায় ওই গাড়ি কে বা কারা রেখেছিল, তা নিয়ে রয়েছে নানান প্রশ্ন।

বিস্ফোরক বোঝাই গাড়ি মুকেশ আম্বানির মুম্বইয়ের বাসভবনের সামনে, চরম চাঞ্চল্য

গতকাল বিকেলে আম্বানির বাড়ির সামনের ওই ঘটনায় তড়িঘড়ি তদন্তে নামে পুলিশ। জানা গিয়েছে এই গাড়িতে ছিল কেবল জিলেটিন স্টিক। সেখানে ২০ টি জিলেটিন স্টিক সম্পর্কে পুলিশ ইতিমধ্যেই নিশ্চিত করেছে। তবে সূত্রের দাবি , জানা গিয়েছে, এই গাড়িতে একটি চিঠি উদ্ধার হয়েছে। এরপর থেকেই শুরু হয়েছে নতুন কৌতূহল। কে বা কারা ওই চিঠি গাড়িতে রেখেছে? তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠছে। পুলিশের তরফ থেকে কোনও মতেই ও চিঠির হাল হকিকত জানানোর হচ্ছে না । এমনকি চিঠিতে কী লেখা রয়েছে, তার ইঙ্গিতও এখনও পর্যন্ত সামনে আসেনি।

এদিকে জানা যাচ্ছে, কোঝিকোডে ১০০ টি জিলেটিন স্টিক ও ৩৫০ টি ডিটোনেটার এক যাত্রীর কাছ থেকে পাওয়া গিয়েছে। সেই ঘটনার সঙ্গে আন্টালিয়ার যোগ রয়েছে কী না, তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে রহস্যজনক বিষয় এটাই যে, যে গাড়িটি মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে পাওয়া গিয়েছে,তার রেজিস্ট্রেশন নম্বর আম্বানির নিরাপত্তা বলয়ের গাড়ির সঙ্গে মিলে যাচ্ছে। ফলে ঘটনায় ভিতরের কারোর থাকার সম্ভবানা উড়িয়ে দেওয়া যাচ্ছে না বলে মত একাধিক মহলের।

গোটা ঘটনায় পুলিশ আরও তদন্ততে নেমেছে। ভারতীয় দণ্ডবিধি ২৮৬,৪৬৫,৪৭৩ ধারায় পর পর মামলা রুজু করা হয়েছে। প্রসঙ্গত, এক্সপ্লোসিভ সাবসটেন্স অ্যাক্টের ১৯০৮ ধারায় একটি মামলা রুজু হয়েছে। এদিকে, মুম্বই পুলিশ সূত্রের খবর গাড়ির ভিতর থেকে একাধিক খাবার থালা উদ্ধার হয়েছে। ফলে তাতে সন্দেহ আরও বাড়তে থাকছে। এর নেপথ্য়ে কোনও নাশকতার ছক ছিল কী না, তা নিয়ে রয়েছে চরম উদ্বেগ। গোটা পরিস্থিতির তদন্তে নেমেছে পুলিশ।

English summary
suspicious Car found infront of Mukesh Ambani's house Antilia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X