• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরের মেন্ধারের আকাশে সন্দেহজনক বস্তুর উড়ান! নাগরোটা পরবর্তী পরিস্থিতিতে চড়ল পারদ

  • |

লক্ষ্য ছিল ২৬/১১ এর বর্ষপূর্তিতে নারকীয় সন্ত্রাসী হামলা। তার আগেই ৪ জইশ জঙ্গিকে কাশ্মীরের নাগরোটায় এনকাউন্টারে নিকেশ করে ভারতীয় সেনা। এদিকে, তারপর থেকেই কাশ্মীর সীমান্তে পারদ চড়েছে। এদিন কাশ্মীরের মেন্ধার সীমান্ত শিরোনাম কেড়েছে।

 মেন্ধারে রহস্য

মেন্ধারে রহস্য

কাশ্মীরের পুঞ্চ জেলার মেন্ধার সেক্টারে একটি রহস্যজনক উড়ন্ত বস্তু দেখা যায়। স্বভাবতই ড্রোন ওড়া ঘিরে জল্পনা চড়ে। তবে এমন কিছু উড়েছে কি না, তা নিয়ে প্রতিরক্ষাবহিনীর বক্তব্যের অপেক্ষা চলছে। এদিকে, নাগরোটা এনকাউন্টারের পর এমন ঘটনা ঘিরে রীতিমতো পারদ চড়েছে পাক-কাশ্মীর সীমান্তে।

 লস্করের ছায়ায় বাড়ছে আরও এক সংগঠন!

লস্করের ছায়ায় বাড়ছে আরও এক সংগঠন!

জানা গিয়েছে সীমান্তে , লস্করের ছায়ায় ক্রমেই বেড়ে উঠেছে আর এক সংগঠন। লস্কর ই মুস্তাফা নামের এই জঙ্গি সংগঠন পিওকের আশপাশে হিদায়াতুল্লাহ মালিকের নেতৃত্বে গড়ে উঠছে। যা পাকিস্তানের মদতেই চলছে। ফলে কাশ্মীর নিয়ে পাকিস্তান যে চেনা সন্ত্রাসের রাস্তায় হাঁটছে তা বলাই বাহুল্য। এদিনের মেন্ধারের ঘটনার সঙ্গে তার কোনও যোগ রয়েছে কি না চড়ছে জল্পনা।

 ড্রোন এর আগেও পাঞ্জাব সীমান্তে!

ড্রোন এর আগেও পাঞ্জাব সীমান্তে!

এর আগে ড্রোনের আনাগোনা পাঞ্জাব সীমান্তের গ্রামে দেখা যায়। ২০১৯ সালের সেপ্টেম্বরে সেই আনাগোনা বাড়তে থাকে। মনে করা হয় পাকিস্তান পাঞ্জাবে পের খালিস্তানি ধোঁয়া তুলতে অস্ত্র বোঝাই ড্রোন পাঠাতে শুরু করেছে।

 ড্রোন পর্ব ও পাকিস্তান সন্দেহে

ড্রোন পর্ব ও পাকিস্তান সন্দেহে

প্রসঙ্গত, এদিন মেন্ধারের এই রহস্যজনক বস্তু নিয়ে এখনও নিশ্চিত রিপোর্ট আসেনি। তবে যেভাবে পাকিস্তান বারবার ভারত জঙ্গিদের অস্ত্র পাঠাতে ব্যর্থ হচ্ছে,তাতে এই ড্রোন পাকিস্তানের জঙ্গি মহলের কোনও বিশেষ গোপন গেমপ্ল্যানের অংশ কি না, তা নিয়ে রয়েছে জল্পনা।

কলকাতা : মুকুল রায়কে দেখতে তার বাড়িতে জয়প্রকাশ মজুমদার, অগ্নিমিত্রা পল

English summary
Suspicious flying object seen in Kashmir's mendhar area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X