• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা আত্মহত্যা করেননি, চাঞ্চল্যকর দাবি মহারাষ্ট্রের বিজেপি নেতার

সুশান্তের মৃত্যুর কয়েকদিন আগেই আত্মহত্যা করেছিলেন তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সলেইন। কিন্তু দিশা আত্মহত্যা করেননি বলে দাবি করেছেন মহারাষ্ট্র বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি নারায়ণ রানে। তিনি দাবি করেছেন দিশাকে ধর্ষণ করে খুন করা হয়েছিল।

আত্মহত্যা করেননি সুশান্তের প্রাক্তন ম্যানেজার

আত্মহত্যা করেননি সুশান্তের প্রাক্তন ম্যানেজার

সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে যখন চরমে উত্তেজনার পারদ ঠিক তখনই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছেন মহারাষ্ট্রের প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি নারায়ণ রানে। তিনি দাবি করেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা আত্মহত্যা করেননি তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছিল।

ময়নাতদন্তের চাঞ্চল্যকর রিপোর্ট

ময়নাতদন্তের চাঞ্চল্যকর রিপোর্ট

বিজেপি নেতা দাবি করেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশার ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে তাঁর গোপনাঙ্গে আঘাত ছিল। সেই তথ্য গোপন করার জন্য দিশার পরিবারকে চাপ দেওয়া হয়েছিল বলেও দাবি করেছেন তিনি। মহারাষ্ট্র সরকার দোষীদের বাঁচাতেই সুশান্ত এবং দিশার মৃত্যুর তদন্ত এগোতে দিয়ে চাইছেন না বলে অভিযোগ করেছেন তিনি।

সুশান্তের হত্যাকারীদের গোপন করা হচ্ছে

সুশান্তের হত্যাকারীদের গোপন করা হচ্ছে

বিজেপি নেতা অভিযোগ করেছেন মহারাষ্ট্র সরকার সুশান্তের হত্যাকারীদের আড়াল করার চেষ্টা করছে। ১৩ জুন অভিনেতা দিনো মোরিয়ার বাড়ির পার্টিতে যাঁরা গিয়েছিলেন তাঁরাই সুশান্তের মৃত্যুর আগেরদিন তাঁর বাড়িতে পার্টিতে গিয়েছিলেন। সুশান্তের হত্যাকাণ্ডে রাজনৈতিক যোগ রয়েছে বলেও দাবি করেছেন তিনি।

মহারাষ্ট্র সরকারকে আক্রমণ

মহারাষ্ট্র সরকারকে আক্রমণ

বিজেপি নেতা নীতীশ রানে দাবি করেছেন রাজ্য সরকার সত্যিটা প্রকাশ্যে আসতে দিতে চাইছেন না। তদন্তের একাধিক তথ্য গোপন করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। এদিকে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন।

ফের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর, রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ

বিজেপির সভাপতির ঘরেই ভাঙন! একুশে নির্বাচনের আগে প্রশ্ন দলের ভবিষ্যৎ নিয়ে

English summary
Sushant Singh Rajput's ex maneger Disha did not commit suicide claimed Mararashtra BJP leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X