• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খুব তাড়াতাড়ি চলে গেলেন, ৩৪ বছরের সুশান্তের মৃত্যুতে শোকজ্ঞাপন প্রধানমন্ত্রী মোদীর

আত্মঘাতী অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। আজ সকালে ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা। শোকস্তব্ধ রাজনীতিবিদরাও। এদিন এই খবর জানতে পেরে শোকজ্ঞাপন করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

খুব তাড়াতাড়ি চলে গেলেন, সুশান্তের মৃত্যুতে শোকজ্ঞাপন মোদীর

রবিবার দুপুরে টুইটারে প্রধানমন্ত্রী লেখেন, 'খুব তাড়াতাড়ি চলে গেলেন এক ঝকঝকে তরুণ অভিনেতা। সিনেমা হোক বা ছোটপর্দা সর্বত্র তিনি নিজের প্রতিভার স্ফুরণ ঘটিয়েছিলেন। বহু মানুষ তাঁর অভিনয়ে মুগ্ধ হয়ছেন। আমি তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ। আমি তাঁর পরিবারের জন্য সমবেদনা জানাই। ওম শান্তি।'

জানা গিয়েছে বেশ কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন এই অভিনেতা। অবসাদের চিকিত্সা চলছিল সুশান্তের। তাঁর ঘরে পুলিশ প্রাথমিক তদন্তে এমন প্রেসক্রিপশন ও ওষুধ পেয়েছে বলে জানা গেছে। যদিও কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলেই খবর।

পবিত্র রিস্তা' ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সুশান্ত। এরপর 'কাই পো চে' ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি । তারপর একে একে 'ছিছোড়ে', 'রবতা', 'কেদারনাথ' সহ বলিউডের একাধিক ছবিতে অভিনয় করছেন। এছাড়া মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকেও অভিনয় করে প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন তিনি।

আমি শকড !সুশান্ত সিং রাজপুতের প্রয়াণে ট্যুইট মুখ্যমন্ত্রীর

English summary
Sushant Singh Rajput commits Suicide, PM Narendra Modi tweets expressing grief
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X