• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত মৃত্যুর তদন্ত এখনও চলবে, সংবাদমাধ্যমের রিপোর্ট মিথ্যা, ঘোষণা সিবিআইয়ের

না সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এখনই শেষ করছে না সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সুশান্ত মৃত্যু তদন্ত চালিয়ে যেতে চায়, বৃহস্পতিবার তা ঘোষণা করা হয়েছে খোদ সিবিআইয়ের পক্ষ থেকে। যদিও কিছু সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী সিবিআই এই মামলার তদন্তের কাজ শেষ করে ফেলেছে বলে জানিয়েছিল, কিন্তু এই দাবি খারিজ করেছে সিবিআই। তারা জানিয়েছে, এ ধরনের রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা ও বিরক্তিকর। সিবিআইয়ের মুখপাত্র আর কে গৌর এক বিবৃতিতে বলেন, '‌সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআই তদন্ত চালিয়ে যেতে চায়। কিছু সংবাদমাধ্যম দাবি করেছে যে সিবিআই তদন্ত শেষ করে দিয়েছে। কিন্তু এই দাবি একেবারে ভিত্তিহীন ও বিরক্তিকর।'‌

চারমাসের জল্পনা–কল্পনা শেষ, সুশান্ত মৃত্যুতে অস্বাভাবিকতা নেই জানিয়ে তদন্ত শেষ করল সিবিআই

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে যে সিবিআই খুব শীঘ্রই তাদের তদন্ত রিপোর্ট আদালতে পেশ করবে। অন্য এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ওপর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ বিষয়টি নিয়ে আদালত এরপরই সিদ্ধান্ত নেবে। এর আগে সিবিআই তদন্তের সঙ্গে যুক্ত এইমসের ময়নাতন্তের রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছিল যে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, খুন হননি।

১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ পাওয়ার পর প্রাথমিক তদন্তের সময় মুম্বই পুলিশ এই মৃত্যুকে আত্মহত্যার নাম দেয়। এরপর এই তদন্তের দায়িত্ব পায় সিবিআই। এর পাশাপাশি ইডি ও নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থ তছরূপ ও মাদক যোগের দিকটি খতিয়ে দেখতে শুরু করে। গত সপ্তাহে রিয়া চক্রবর্তী ২৮ দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান। ৮ সেপ্টেম্বর সুশান্ত কাণ্ডে মাদক যোগে এনসিবির হাতে গ্রেফতার হন তিনি।

English summary
the cbi has concluded that there is no foul play in sushant singh rajputs death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X