• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাক বায়ুসেনা জেগে আছে শান্তিতে ঘুমোন'! পাক টুইটের পরই হামলা, চরম খিল্লি সোশ্যাল মিডিয়ায়

'শান্তিতে ঘুমিয়ে পড়ুন , পাকিস্তানি বায়ুসেনা জেগে আছে', পাকিস্তানবাসীর জন্য এমনই টুইট বার্তা দিয়েছিল পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রক । তবে, পাকিস্তানি সেনার কর্মকাণ্ডে সেদেশের বাসিন্দারা নিশ্চিন্ত সত্যিই যে হতে পারেননি তা প্রমাণ করে দিয়েছে ভারতের সর্জিক্যাল স্ট্রাইক! আর পাকিস্তানি প্রতিরক্ষা মন্ত্রকের টুইট নিয়ে চরম খিল্লিতে মেতেছে গোটা ইন্টারনেট।

৫ মিনিট পরই..!

পাকিস্তানি প্রতিরক্ষামন্ত্রকের টুইট বার্তা নিয়ে ভারতের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে মশকরা। কারণ এই টুইটের খানিক বাদজের ভোররাতে পাক মাটিতে হামলা চালায় ভারতীয় বায়ুসেনা।

জেগে থেকে লাভ কী হল?

আরও এক টুইট বার্তায় প্রশ্ন করা হয় যে, পাকিস্তানি সেনা সারা রাত জেগে থেকে কীই বা করে ফেলল? পাকিস্তানের মাটিতে তো আর ভারতীয় হামলা রুখতে পারেনি!

মিথ্যে বলছে !

অনেকেই মশকরার সুরে বলছেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রক মিথ্যে কথা বলেছিল। আর সেজন্য তাঁরা 'কেশরী' ছবিতে অক্ষয়ের সংলাপও ব্যবহার করেন।

টমাটো নিয়ে মশকরা!

এক টুইট বার্তায় লেখা হয়, ভারতে সেখানে গিয়েছিল, বোমা বর্ষণ করেছে আর চলে এসেছে। এরপর কী আর টমাটো চাই? উল্লেখ্য, পুলওয়ামা পরবর্তী পর্যায়ে পাকিস্তানে টমাটো রপ্তানী বন্ধ করেছে ভারতের বেশ কয়েকটি জায়গার চাষিরা।

English summary
Surgical Strike 2,Pakistani Tweet About 'PAF Being Awake' Gets Brutally Trolled .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X