• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিসেম্বরে মারাত্মক হবে করোনা দশা, প্রমাদ গুণছে দেশ, রাজ্যগুলির কাছে রিপোর্ট তলব সুপ্রিম কোর্টের

করোনা ভাইরাসের পরিস্থিতি মোকাবিলার রাজ্য গুলির কাছে রিপোর্ট তলব করল সুপ্রিম কোর্ট। ডিসেম্বরে করোনা পরিস্থিতি দেশে আরও মারাত্মক হতে চলেছে আঁচ করেই সুপ্রিম কোর্ট করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যগুলির কাছে রিপোর্ট চেয়েছে। আগামি ২ দিনের মধ্যে সুপ্রিম কোর্টে রাজ্যগুলিকে রিপোর্ট দিতে বলেছে শীর্ষ আদালত। ইতিমধ্যেই করোনার সেকেন্ড ওয়েভের ধাক্কা সামলাতে প্রস্তুতি শুরু করে দিয়েছে মহারাষ্ট্র।

করোনা প্রস্তুতি রিপোর্ট তলব

করোনা প্রস্তুতি রিপোর্ট তলব

করোনা পরিস্থিতি নিয়ে রাজ্য গুলির কাছে রিপোর্ট তলব করল সুপ্রিম কোর্ট। ডিসেম্বরে করোনা পরিস্থিতি গোটা বিশ্বে মারাত্মক আকার নিতে চলেছে। তাই আগে থেকেই রাজ্যগুলিতে সেই করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছে। কী কী অবস্থায় রাজ্যগুলি এখৎন আছে তার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে সুপ্রিম কোর্ট। ২ দিনের মধ্যে রাজ্যগুলিকে সেই রিপোর্ট দিতে হবে বলে জানিয়েছে শীর্ষ আদালত।

প্রস্তুতি শুরু করেছে মহারাষ্ট্র

প্রস্তুতি শুরু করেছে মহারাষ্ট্র

ডিসেম্বরেই মুম্বইয়ে সেকেন্ড ওয়েভ আছড়ে পড়বে এমনই আশঙ্কার কথা শুনিয়েছে স্বাস্থ্য মন্ত্রক। এই নিয়ে উদ্ধব ঠাকরেকে সতর্ক করা হয়েছে। রাজ্যবাসীকে সতর্ক করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেেছন, করোনার সেকেন্ড ওয়েভ অনেকটা সুনামির মতো আছড়ে পড়বে। এখন থেকেই সেকারণে করোনা সংক্রমণ রাজ্য বাসীকে বারবার সচেতন থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

নাজেহাল দিল্লি

নাজেহাল দিল্লি

করোনা সংক্রমণে নাজেহাল রাজধানী দিল্লি। কিছুতেই করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে পারছে না কেজরিওয়াল সরকার। করোনা ভাইরাস সংক্রমণ রুখতে মাস্ক নিয়ে কড়া সিদ্ধান্ত নিয়েছে কেজরিওয়াল সরকার। কড়া সিদ্ধান্ত নিয়ে কাজ করছে দিল্লি সরকার। কিন্তু কিছুতেই দোকান বাজারে ভিড় নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। পরিস্থিতি মোকাবিলায় স্থানীয় লকডাউনের পথে হাঁটবে কিনা তানিয়ে আলোচনা চলছে।

ভ্যাকসিন নিয়ে আলোচনা

ভ্যাকসিন নিয়ে আলোচনা

করোনা পরিস্থিতির মধ্যে রাজ্য গুলির সঙ্গে ভ্যাকসিন নিয়ে আলোচনা করেছেন প্রধানমন্ত্রীষ কোন রাজ্যে কত করোনা ভ্যাকসিন প্রয়োজন এবং সেগুলি মজুত করে রাখারই বা কী বন্দোবস্ত রয়েছে তা নিয়েও আলোচনা চলছিল। আগামিকাল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গেও এই নিয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কলকাতা : সরকারি চাকরি পেতে দক্ষতার মাপকাঠি কোভিডের দেহ দাহ করা, পুরসভার উদ্যোগ

দলিতের বাড়িতে গিয়ে দেখনদারি, মালা দিয়েছেন ভুল মূর্তিতে! অমিত শাহকে নিশানা মমতার

English summary
Supreme Court seeks report from states for December coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X