• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নবী বিতর্কে নুপুর শর্মার বিরুদ্ধে সব মামলার তদন্ত করবে দিল্লি পুলিশ, জানিয়ে দিল শীর্ষ আদালত

Google Oneindia Bengali News

বিজেপি নেত্রী নুপুর শর্মার বিরুদ্ধে করা সব মামলার তদন্ত করবে দিল্লি পুলিশ। জািনয়ে দিল সুপ্রিম কোর্ট। গোটা দেশে বিজেপি নেত্রী নুপুর শর্মার বিরুদ্ধে ১০টি মামলা করা হয়েছে। মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এই মন্তব্যের জেরে রাজস্থা, মহারাষ্ট্রে নারকীয় হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। গোটা দেশে একাধিক জায়গায় আগুন জ্বলেছে। দেশবাসীর কাছে এর জন্য ক্ষমা চাইতে বলেছিল শীর্ষ আদালত।

নবী বিতর্কে নুপুর শর্মার বিরুদ্ধে সব মামলার তদন্ত করবে দিল্লি পুলিশ, জািনয়ে দিল শীর্ষ আদালত

এক কথায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের হাতেই অস্ত্র তুলে দেওয়া হয়েছে। এমনই অভিেযাগ করেছেন বিরোধীরা। দিল্লি পুলিশ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নিয়ন্ত্রণে। নুপুর শর্মার করা নবী কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে তোলপাড় হয়েছিল গোটা দেশে। এমনকী আন্তর্জাতিক মহলেও মোদী সরকারকে তীব্র নিন্দার মুখে পড়তে হয়েছিল। আরবের দেশগুলি ভারতীয় পন্য বর্জন করার ডাক দিয়েছিল। এতটাই কঠিন সমালোচনার মুখে পড়তে হয়েছিল।

গোটা দেশে তাই িনয়ে অশান্তির আঁচ ছড়িয়ে পড়ে। একাধিক জায়গায় সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাদ যায়নি পশ্চিমবঙ্গও। রাজস্থানে নারকীয় হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তাই নিয়ে সুপ্রিম কোর্টে নুপুর শর্মার বিরুদ্ধে মামলা দায়ের হয়। সেই মামলাকেই শীর্ষ আদালত এই রায় দিয়েছে। নুপুর শর্মার বিরুদ্ধে গোটা দেশে ১০টি মামলা দায়ের করা হয়েছে। সব মামলা দিল্লিতে স্থানান্তরিত করার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। সেই সঙ্গে পরবর্তী কালে যেসব মামলা দায়ের হবে তার সবকটির তদন্ত দিল্লি পুলিশ।

 মমতাকে আল্লাহের সঙ্গে তুলনা! নির্মল মাজির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে মামলা মমতাকে আল্লাহের সঙ্গে তুলনা! নির্মল মাজির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে মামলা

এদিকে ১৯ জুলাই পর্যন্ত রক্ষা কবচ পেয়েছিলেন নুপুর শর্মা। সেই রক্ষা কবচের মেয়াদও বাড়িয়ে দেওয়া হয়েছে। একজায়গায় নুপুর শর্মার বিরুদ্ধে মামলা গুলি িনয়ে আসার তীব্র বিরোধিতা করেেছ পশ্চিমবঙ্গ সরকার। কাজই এক প্রকার নুপুর শর্মাকে অনেকটাই রেহাই দেওয়া হয়ে গিয়েছে বলে অভিযোগ করেছে বিরোধীরা।

English summary
All cases against Nupur Sharma to be transferred to Delhi said Supreme Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X