• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির প্রার্থী তালিকায় বিরাট চমক! কংগ্রেসি-গড়ে আসন পুনরুদ্ধারে বাজি সানি

বিজেপি সভাপতি অমিত শাহর সঙ্গে সাক্ষাতের পর থেকেই সানি দেওলের বিজেপিতে যোগদান জল্পনা ছড়িয়ে পড়েছিল। মঙ্গলবার তা বাস্তবায়িত হওয়ার পরই নতুন জল্পনা ছড়ায় তাঁর প্রার্থী হওয়া নিয়ে। শেষপর্যন্ত লোকসভা নির্বাচনে পদ্ম-প্রতীকে লড়ছেন বলিউডি স্টার সানি। তিনি এবার পঞ্জাবের গুরুদাসপুর থেকে প্রার্থী হচ্ছেন।

বিজেপির প্রার্থী তালিকায় বড় চমক!

মঙ্গলবার সন্ধ্যার পরে বিজেপির তরফে পঞ্জাবের দুই ও চণ্ডীগড়ের একমাত্র আসনে প্রার্থীর নাম ঘোষণা করেন। সেই তালিকাতে নাম আছে সানি দেওলের। তাকে পঞ্জাবের গুরুদাসপুর লোকসভা আসন থেকে প্রার্থী করে বিজেপি। এদিনই সকালে বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাজ করার জন্য রাজনীতিতে এলেন।

বিজেপির প্রার্থী তালিকায় বড় চমক!

আর তার পরে তাকে পঞ্জাবের গুরুদাসপুর থেকে প্রার্থী করা হল, যে আসনে দীর্ঘদিন বিজেপির সংসদ অভিনেতা বিনোদ খান্না। বিনোদ খান্নার প্রয়াণে এই কেন্দ্রের উপনির্বাচন হয়। তখন সেখানে জিতে যায় কংগ্রেস। ফলে সেই আসন পুনরুদ্ধার এখন গেরুয়া শিবিরের বাজি সানি দেওল।প্রসঙ্গত, সানি দেওল পরিবারের তৃতীয় সদস্য, যিনি বিজেপির হয়ে ভোটের লড়াইয়ে নামলেন। এর আগে তাঁর বাবা ধর্মেন্দ্র ও মা হেমা মালিনী বিজেপির টিকিটে জয়ী হয়েছেন।

এদিন চণ্ডীগড় ও পঞ্জাবের হোসিয়ারপুর কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে গেরুয়া শিবিরের তরফে। চণ্ডীগড়ে এবারও প্রার্থী করা হয়েছে অভিনেত্রী কিরন খেরকে। তিনি গতবারের বিজয়ী সাংসদ। আর সোম প্রকাশের নাম ঘোষণা করা হয়েছে হোসিয়ারপুর লোকসভা আসনের জন্য। তিনি ফাগোয়ারা থেকে পাঁচবারের জয়ী বিধায়ক। পঞ্জাবের ১৩টি লোকসভা আসনে শেষ দফায় অর্থাৎ ১৯মে নির্বাচন হবে।

English summary
Sunny Deol becomes candidate of BJP from Gurudaspur of Punjab.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X