• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিজেপি মুক্ত ভারত সম্ভব', খোদ গেরুয়া নেতার গলায় আশঙ্কার সুর

  • |

ঝাড়খন্ডে বিজেপির বিপর্যয়ের পরের দিনই এবার নিজের দলেরই সমালোচনায় নামলেন বিজেপি নেতা তথা বিখ্যাত আইনজীবী সুব্রহ্মণ্যম স্বামী। পার্টিলাইনের বাইরে তিনি আগেও মুখ খুলেছেন। তবে এবার সরাসরি কেন্দ্রীয় সরকারের সমালোচনাই উঠে এলো সুব্রহ্মণ্যম স্বামীর তরফে।

স্বামীর হুঙ্কার

স্বামীর হুঙ্কার

চারিদিকে যখন বিরোধীরা 'বিজেপি মুক্ত ভারত' এর ডাক দিচ্ছে, তখনই দলের নেতা সুব্রহ্মণ্যম স্বামী জানান, 'বিজেপি মুক্ত ভারত সম্ভব। যদি কার্যকরী কোনও পদক্ষেপ না নেওয়া হয়।' এক্ষেত্রে তিনি ভারতীয় অর্থনীতির উপর বিজেপি সরকারকে জোর দেওয়ার ডাক দিয়েছেন।

কাদের ওপর রাগ রয়েছে স্বামীর?

কাদের ওপর রাগ রয়েছে স্বামীর?

ঝাড়খন্ডে বিজেপি র খারাপ ফলাফলের পরের দিনই মনের ক্ষোভ উগড়ে দিলেন সুব্রহ্মণ্যম স্বামী। তাঁর রাগ, নরেন্দ্র মোদীর পরামর্শদাতাদের উপর। তিনি জানান, মোদীর পরামর্শদাতদের উচিত প্রধানমনমন্ত্রীকে সঠিকভাবে অর্থনীতির পরিস্থিতি সম্পর্কে অবহিত করা।

'বিজেপি মুক্ত ভারত সম্ভব'!

'বিজেপি মুক্ত ভারত সম্ভব'!

সুব্রহ্মণ্যম স্বামী বলেন, 'বিজেপি মুক্ত ভারত সম্ভব যদি আমরা অর্থনীতি উন্নতির জন্য কোনও কাজই না করে থাকি। আমি জানিনা কারা প্রধানমন্ত্রীর পরামর্শদাতা। তবে তাঁরা সত্যিকথা প্রধানমন্ত্রীকে জানাচ্ছেন না।'

 ঝাড়খন্ড নির্বাচন

ঝাড়খন্ড নির্বাচন

প্রসঙ্গত , ঝাড়খন্ড নির্বাচনে কার্যত মুখ থুবড়ে পড়েছে বিজেপি। মহারাষ্ট্রের পর এই রাজ্যে তখত হারিয়েছে পদ্মশিবির। সেখনে মুখ্যমন্ত্রী রঘুবর দাস যেমন নিজের কেন্দ্র থেকে হেরেছেন, তেমন পদ্মশিবিরের পোক্ত দূর্গেও ঝাড়খন্ডে কার্যত ধাক্কা দিয়েছে কংগ্রেস জোট।

English summary
Subramanian Swamy warns , BJP-mukt Bharat could be reality if we don’t get economy straight.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X