• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মুশারফকে আমরা নাগরিকত্ব দিতে পারি, কারণ উনি মামলায় ফেঁসে আছেন তো '!কটাক্ষ স্বামীর

গোটা দেশে নাগরিকত্ব বিল নিয়ে তুমুল হইচই শুরু হয়ে গিয়েছে। দিল্লি থেকে বেঙ্গালুরুতে প্রতিবাদে পথে নেমেছেন বামপন্থী সহ একাধিক সংগঠনের নেতা নেত্রীরা। এদিকে, দেশে যখন এমন উত্তাল পরিস্থিতি , তখন প্রতিবেশী পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্টের মৃত্যুদণ্ড নিয়ে টুইট করে ফের একবার শিরোনাম ছিনিয়ে নিলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। মূলত অই টুইট পরোক্ষে সিএএও নিয়েই।

মুশারফকে নিয়ে সুব্রহ্মণ্যম স্বামীর টুইট

মুশারফকে নিয়ে সুব্রহ্মণ্যম স্বামীর টুইট

এক টুইট বার্তায় সুব্রহ্মমণ্যম স্বামী বলেন, 'আমরা মুশারফকে ফাস্ট ট্র্যাক নাগরিকত্ব দিতে পারি, কারণ তিনি দায়রাগঞ্জে জন্মেও ছিলেন আবার মামলা মোকদ্দমায় ফেঁসে আছেন।' এরপর তিনি লেখেন হিন্দুদের বংশধররা সবাই যোগ্য নতুন সিএএ আইনে।

 মুশারফ ও মৃত্যুদণ্ড

মুশারফ ও মৃত্যুদণ্ড

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পাকিস্তানি আদালত তাদের প্রাক্তন প্রেসিডেন্ট মুশারফকে দেশদ্রোহিতার অভিযোগে দোষী সাব্যস্ত করে মৃত্যু দণ্ড দেয়। এদিকে, দুবাইতে থাকা মুশারফ কিছুতেই পাকিস্তানের মাটিতে পা রাখতে চাইছেন না। কারণ তিনি অসুস্থ। এমন পরিস্থিতিতে কার্গিল যুদ্ধের অন্যতম নেপথ্য নায়ক মুশারফকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি সুব্রহ্মণ্যম স্বামী।

সিএএ-তে কী বলা রয়েছে?

সিএএ-তে কী বলা রয়েছে?

প্রসঙ্গত, সিএএ -তে বলা রয়েছে

বাংলাদেশ , পাকিস্তান, আফগানিস্তান থেকে শিখ , বৌদ্ধ, জৈন, হিন্দু, খ্রিস্টান, পারশি ধর্মাবলম্বী যে সমস্ত শরণার্থীরা ভারতে জায়গা পেয়েছেন উদ্বাস্তু হিসাবে, তাঁদের নাগরিকত্ব দেবে ভারত। আর এই বিল নিয়েই উত্তাল দেশের বিভিন্ন অংশ।

দিল্লিতে তাদের আলাদা সত্তা, ইউপিএ-র সঙ্গে দূরত্ব স্পষ্ট করল শিবসেনা

English summary
Subramanian Swamy says , Can grant citizenship to Pervez Musharraf since he was born in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X