• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিধুকে কটাক্ষ বিজেপি নেতার, কী বললেন সুব্রহ্মণ্যম স্বামী

সিধুকে নিয়ে যাক পাকিস্তান, তার বদলে ভাল মুসলিমদের ভারতকে দিক। কংগ্রেস নেতাকে কটাক্ষ করে এমনই মন্তব্য করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে সিধুর ঘনিষ্ঠতা নিয়েই বিজেপি নেতার এই কটাক্ষ বলে দাবি করা হয়েছে। শনিবার কর্তারপুর করিডরের উদ্বোধনে পাকিস্তানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নভজ্যোত সিং সিধু। সেখানে অনুষ্ঠানে যোগ দিেয় সিধু বলেছিলেন কর্তারপুর করিডর চালু করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মুন্নাভাই এমবিবিএসের মতো আলিঙ্গন করতে চান বলে জানিয়েছিলেন।

সিধুকে কটাক্ষ বিজেপি নেতার, কী বললেন সুব্রহ্মণ্যম স্বামী

তারপরেই সিধুকে উদ্দেশ্য করে এই কটাক্ষ করেন সুব্রহ্মণ্যম স্বামী।

তিনি বলেছেন সিধুকে নিয়ে নিক পাকিস্তান। তার বদলে কিছু ভাল মুসলিমকে ভারতে পািঠয়ে দিক। কর্তারপুর করিডরের উদ্বোধনে গিয়ে ইমরানের প্রশংসায় সরব হয়েছিলেন সিধু। ইমরানকে বন্ধু সম্বোধন করে সিধু বলেছেন কর্তারপুর করিডর চালু করার পিছনে ইমরানের অনেক অবদান করেছে। এর আগেও ইমরান খানের শপথ গ্রহন অনুষ্ঠানে গিয়ে পাক সেনা প্রধান জেনারেল কামার বাজওয়াকে জড়িয়ে ধরেছিলেন সিধু এই নিয়ে তোলপাড় হয়েছিল রাজনৈতিক মহল।

কর্তারপুর করিডর উদ্বোধনের কয়েকদিন আগেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং অভিযোগ করেছিলেন ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার আগেই সিধুকে কর্তারপুর করিডর খোলার কথা জানিয়েছিলেন পাক সেনা প্রধান।

English summary
subramanian-swamy-has-hit-out-at-navjot-singh-sidhu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X