• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনলাইন ক্লাসে দশম শ্রেণীর পড়ুয়ার অশ্লীল মেসেজ শিক্ষিকাকে, হুমকি ফোন বাবার

দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে লকডাউন, যার জেরে বন্ধ স্কুল–কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। যার জন্য অনলাইনেই ক্লাস করানো হচ্ছে। সেরকমই অনলাইনে ক্লাস চলাকালীন উত্তরপ্রদেশের একটি বেসরকারি স্কুলের ছাত্র তার শিক্ষিকাকে অশ্লীল মেসেজ পাঠাল।

অনলাইন ক্লাসে দশম শ্রেণীর পড়ুয়ার অশ্লীল মেসেজ শিক্ষিকাকে, হুমকি ফোন বাবার

এই ঘটনাটি ঘটেছে মোরাদাবাদে। দশম শ্রেণীর এক পড়ুয়া গুগল মিটে অনলাইন ক্লাস চলাকালীন তার শিক্ষিকাকে আপত্তিকর মেসেজ পাঠায়। ওই মেসেজ অন্যান্য পড়ুয়ারাও পড়ে। সিবিএসই স্কুলের ৩০ বছরের ওই শিক্ষিকা এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে। এমনকী ওই পড়ুয়ার বাবাও শিক্ষিকাকে ফোনে হুমকি দেন। শনিবার পুলিশ বাবা ও ছেলের বিরুদ্ধে পদক্ষেপ করে।

শিক্ষকা আঁর অভিযোগে বলেন, '‌আমি এই বিষয়টি পড়ুয়ার পরিবারকে জানাই। কিন্তু ছাত্রের বাবা তাকে বকা না দিয়ে আমার কথা শুনতে অস্বীকার করেন। তিনি আমার সঙ্গে দুর্ব্যবহার ও হুমকি দেন।’‌ পুলিশ বাবা ও ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। সার্কেল অফিসার কুলদীপ সিং জানিয়েছেন যে অভিযোগ দায়ের হয়েছে দু’‌জনের বিরুদ্ধে এবং আরও তথ্য প্রমাণের জন্য সাইবার সেলকে রিপোর্ট পাঠানো হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৫০৬, ৫০৪ ও ৬৭এ ধারায় মামলা দায়ের হয়েছে।

পড়ুয়ার পরিবারের অন্য তথ্য সংগ্রহ করা হচ্ছে। সূত্রের খবর, স্কুল এ বিষয়ে জানলেও এখনও কোনও পদক্ষেপ করা হয়নি ওই পড়ুয়ার বিরুদ্ধে। স্কুলের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি এই ঘটনা নিয়ে।

সোমবার থেকে ফের ছুটল কলকাতা মেট্রো, রয়েছে একগুচ্ছ সতর্কতা

English summary
student send obscene message to a teacher in an online class
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X