• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজব বিয়ে! একই মণ্ডপে একইসাথে দুজন যুবতীর সঙ্গে মালাবদল মধ্যপ্রদেশের যুবকের

  • |

এক আজব বিয়ের সাক্ষী রইল মধ্যপ্রদেশের বেতুলের বাসিন্দারা। সূত্রের খবর, সম্প্রতি এখানেই সমস্ত গ্রামবাসীকে সাক্ষী রেখে একই মণ্ডপে একসাথে দুজন মহিলাকে বিয়ে করেছেন সন্দীপ উইক নামের এক যুবক। মানা হয়েছে সমস্ত আচার অনুষ্ঠানও। ওই যুবক ৮ জুলাই বেতুল জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে ঘোদাডংগ্রি ব্লকের কেরিয়া গ্রামে দু'জন মহিলার সাথে একইদিনে একই সময়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলে জানা যায়।

আজব বিয়ে! একই মণ্ডপে একইসাথে দুজন যুবতীর সঙ্গে মালাবদল মধ্যপ্রদেশের যুবকের

এদিকে এই আজব বিয়েতে তাজ্জব বনেছন জেলা প্রশাসনের বাসিন্দারাও। বর্তমানে তারা এই ঘটনার ব্যাপরে খোঁজখবরও চালাচ্ছেন। সূত্রের খবর, আদিবাসী যুবক সন্দীপ যে দুজন মহিলাকে বিয়ে করেছেন তাদের একজনের বাড়ি হোশদাবাদ জেলায় এবং অন্যজনের বাড়ি ঘোদাডংগ্রি ব্লকের কয়ালারি গ্রামে। পড়াশোনার জন্য ভোপালে থাকার সময়েই সন্দীপের সঙ্গে হোশদাবাদ জেলার ওই যুবতীর পরিচয় হয়। তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠলে তারা একে অপরকে বিয়ে করবে বলেও ঠিক করে। এদিকে সন্দীপের বাড়িতে তখন তার বিয়ের তোরজোর শুরু হয়েছে। ঘোদাডংগ্রি ব্লকের কয়ালারি গ্রামে ঠিক হয়েছে পাত্রী।

একথা জানাজানি হতেই সন্দীপের বাড়িতে শুরু হয় প্রবল অশান্তি। যার শুনানিতে শেষ পর্যন্ত হাত দিতে হয় স্থানীয় পঞ্চায়েতকে। সালিশিসভায় ঠিক হয়। রাজি থাকলে দুজন যুবতীকেই বিয়ে করবে সন্দীপ। সম্মতি জানায় দুজন যুবতীর পরিবারও। তারপরেই গতকাল মহাধূমধামের সঙ্গে তিন পরিবারের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পর তিন জন। এদিকে করোনা মহামারীর জেরে বর্তমানে বিবাহনুষ্ঠানের জন্য সরকারের তরফে বিশেষ অনুমতির প্রয়োজন রয়েছে। সূত্রের খবর, বিয়ের আয়োজন ও বা এই সম্পর্কে কোনও তথ্যই জেলা প্রশাসনকে জানানো হয়নি। তারা গোটা বিষয়টির তদন্ত করে দেখবে বলে জানা যাচ্ছে। এদিকে এই অদ্ভূত বিয়ের আইনি বৈধতা নিয়েও উঠছে প্রশ্ন।

মেলে না স্বাস্থ্যসাথী প্রকল্পে পরিষেবা, মত সুজনের

লিলুয়ায় দুধের গাড়ি উল্টে মৃত ১, জখম ১৪

English summary
In the same mandapa, a young man from Madhya Pradesh exchanged garlands with two young women at the same time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X