ফের মোদীকে আক্রমণ, এবার গুজরাতে প্রচার নিয়ে যা বললেন দলেরই সাংসদ শত্রুঘ্ন সিনহা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ইসলামাবাদ এবং কংগ্রেসের পর এবার বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। গুজরাতের ভোটে বিজেপি পরাস্ত করতে পাকিস্তানের সঙ্গে চক্রান্তের অভিযোগের সমালোচনা করলেন তিনি।

ফের মোদীকে আক্রমণ বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহার

অনারেবল স্যার বলে টুইটারে মোদীকে সম্বোধন করে শত্রুঘ্ন সিনহা বলেছেন, যেন-তেন প্রকারে নির্বাচনে জিততে চাইছেন মোদী। প্রতিদিনই রাজনৈতিক বিরোধীদের প্রতি অবিশ্বাসের গল্প তিনি তৈরি করছেন বলেও অভিযোগ করেছেন বিজেপির এই সাংসদ। শুধু তাই নয়, তার সঙ্গে পাক হাই কমিশন এবং জেনারেলদেরও জড়ানো হচ্ছে।

কোনও প্রমাণ ছাড়াই মোদী দাবি করেছিলেন মণিশঙ্কর আয়ারের বাড়িতে তিনঘণ্টার গুপ্ত বৈঠকের কথা। যেখানে হাজির ছিলেন, পাকিস্তানের হাইকমিশনার, প্রাক্তন বিদেশমন্ত্রী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং এবং প্রাক্তন উপ রাষ্ট্রপতি হামিদ আনসারি।

শত্রুঘ্ন সিনহা বলেন, সাম্প্রদায়িক পরিবেশ তৈরির চেষ্টা বন্ধ করা উচিত মোদীর। একইসঙ্গে মোদীর কাছে সুস্থ রাজনীতি এবং ভাল নির্বাচনেরও দাবি করেছেন শত্রুঘ্ন।

গত সপ্তাহেই মোদী মণিশঙ্কর আয়ারের পাকিস্তান সফর নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবং আক্রমণ করেছিলেন।

পাকিস্তানও এই অভিযোগে খুশি নয়, বলে জানা গিয়েছে। নিজের দেশের নির্বাচনী বিতর্কে পাকিস্তানকে টেনে আনার প্রতিবাদ করেছে। একইসঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর অভিযোগ ভিত্তিহীন বলেও উড়িয়ে দিয়েছে।

এদিকে, বিষয়টি নিয়ে যথেষ্ট আক্রমণাত্মক কংগ্রেসও। পাঠানকোটে জঙ্গি হামলার পর, পাকিস্তানি গোয়েন্দা বিভাগকে সেখানে বিজেপিই ঢুকতে দিয়েছিল বলে অভিযোগ করেছে তারা।

English summary
Stop communalising atmosphere, shatrughan sinha criticises PM Modi.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.