• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনী কেন্দ্রেই মেহবুবার গাড়িতে পাথর, অল্পের জন্য রক্ষা

নির্বাচনী কেন্দ্রেই মেহবুবা মুফতির গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়ার অভিযোগ উঠেছে। যদিও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী অক্ষত রয়েছেন বলেই খবর।

নির্বাচনী কেন্দ্রেই মেহবুবার গাড়িতে পাথর, অল্পের জন্য রক্ষা

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার অনন্তনাগের খিরাম গ্রামের এক দরগায় যান মেহবুবা মুফতি৷ প্রার্থনা সেরে গাড়িতে বিজবেহরা শহরের দিকে যাচ্ছিলেন পিডিপি নেত্রী৷ সেই সময়ই তাঁর গাড়ি লক্ষ্য করে কেউ বা কারা পরপর পাথর ছোঁড়ে বলে অভিযোগ৷ তড়িঘড়ি মেহবুবা মুফতিকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যান নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। তবে পাথরের আঘাতে পিডিপি নেত্রীর কনভয়ের একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং চালক আহত হন বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: সময়মতো রাফালে বিমান হাতে পেলে বালাকোটের হামলা অন্যরকম হতো, দাবি বায়ুসেনা প্রধানের ]

উল্লেখ্য, নির্বাচনী ইস্তেহারে কাশ্মীর থেকে ৩৭০ ও ৩৫এ ধারা অবলুপ্তির আশ্বাস দেওয়ায় বিজেপি তথা কেন্দ্রীয় সরকারের সমালোচনায় সরব হয়েছিলেন মেহবুবা মুফতি। কাশ্মীরবাসীর কথা ভেবেই ওই রাজ্যকে বিশেষ সুবিধাভূক্ত রাখার পক্ষে সওয়ালও করেছিলেন পিডিপি নেত্রী। কাশ্মীরে বিজেপিকে রুখতে, সব বিরোধী দলকে ঐক্যবদ্ধ করার চেষ্টাও করেছিলেন মেহবুবা মুফতি। তাই কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রীর গাড়িতে হামলার জন্য বিজেপিকেই দায়ী করেছে পিডিপি।

[আরও পড়ুন:নববর্ষে শুভেচ্ছা বার্তায় মিমি কী বললেন 'ওয়ান ইন্ডিয়া বাংলা'কে?]

অন্যদিকে, এবারও জম্মু কাশ্মীরের অনন্তনাগ কেন্দ্র থেকেই ভোটে দাঁড়িয়েছেন মেহবুবা মুফতি৷ ২০১৪ সালে এই কেন্দ্রেই জয়ী হয়েছিলেন তিনি৷ আগামী ২৯ এপ্রিল সেখানে ভোট৷ তার আগে পিডিপি নেত্রীর গাড়িতে এই হামলা, প্রশাসনের চিন্তা বাড়িয়েছে।

[আরও পড়ুন: এপ্রিলে ফের রাজ্যে আসছেন মোদী! হাই ভোল্টেজ সভার তালিকায় চমক]

English summary
Stones pelted on Mehbooba's car, PDF chief escapes unhurt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X