India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আরএসএসের দফতর গুড়িয়ে দেওয়ার হুমকি, তামিলনাড়ু থেকে অভিযুক্তকে ধরল এসটিএফ

Google Oneindia Bengali News

আরএসএসের দফতর বোম্ব দিয়ে ওড়ানোর হুমকি। অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত যুবকের নাম রাজ মহম্মদ বলে জানা যাচ্ছে। তামিলনাড়ু থেকে অভিযুক্ত রাজকে গ্রেফতার করা হয়। যদিও আগেই উত্তরপ্রদেশ এসটিএফের তরফে তামিলনাড়ু পুলিশকে এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া হয়।

আর এরপরেই উত্তরপ্রদেশ পুলিশের তরফে একটি টিম হানা দেয় দক্ষিণের এই রাজ্যে। যৌথ তল্লাশিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয় বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে।

আরএসএসের অফিস উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়

আরএসএসের অফিস উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়

বলে রাখা প্রয়োজন, গোটা দেশের একাধিক জায়গাতে থাকা আরএসএসের অফিস উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। অন্তত আরএসএসের ছয়টি অফিস বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। একের পর এক এহেন হুমকি ঘিরে পুলিশ প্রশাসনে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাতারাতি আরএসএসের বিভিন্ন অফিসে নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটসাঁট করা হয়। বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয় আরএসএসের দফতরগুলির বাইরে।

গ্রেফতার করা হয় রাজকে

গ্রেফতার করা হয় রাজকে

জানা যায়, গত কয়েকদিন আগেই উত্তরপ্রদেশ পুলিশের তরফে তামিলনাড়ু পুলিশকে রাজ মহম্মহের বিষয়ে জানানো হয়। সেই মতো তামিলনাড়ুর পুদুকোডি জেলা থেকে গ্রেফতার করা হয় রাজকে। ধৃত উত্তর প্রদেশের দুটি জায়গা সহ মোট ছয়টি জায়গাতে বিস্ফোরণ ঘটানোর হুমকি দিয়েছিল। একের পর এক হুমকি হোয়াটস অ্যাপের মাধ্যমে দেওয়া হয়েছিল। হুমকি পাওয়ার পর লখনউয়ের মাদিয়ানভ থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে। সেই মামলাতে গ্রেফতার করা হয় রাজকে।

জঙ্গিদের নজরে রয়েছে আরএসএস অফিস

জঙ্গিদের নজরে রয়েছে আরএসএস অফিস

জানা গিয়েছে, মোবাইল লোকেশন ট্র্যাক করে রাজ মহম্মদের খোঁজ পান তদন্তকারীরা। আর এরপরেই গ্রেফতার। বলে রাখা প্রয়োজন, আরএসএসের দফতর অন্যতম স্পর্শকাতর জায়গাগুলির মধ্যে একটি। গত মাসখানেক আগেই গোয়েন্দারা জানতে পারেন জঙ্গিদের টার্গেটে রয়েছে নাগপুরের আরএসএসের অফিস। আর এরপর থেকেই নজরদারি এবং নিরাপত্তা বাড়ানো হয়। নাগপুরের আরএসএসের অফিস তো বটেই, অন্যান্য আরএসএস অফিসগুলিতেও বাড়তি নিরাপত্তা বাড়ানো হয়। আর এরপরেই এহেন একের পর এক হুমকি পুলিশ প্রশাসনে রীতিমত চাঞ্চল্য তৈরি করে।

হেফাজতে নিয়ে শুরু হয়েছে জেরা

হেফাজতে নিয়ে শুরু হয়েছে জেরা

ইতিমধ্যে অভিযুক্তকে হেফাজতে নিয়ে জেরা শুরু করেছে পুলিশ। কেন হঠাত এমন হুমকি তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। নিছক মজা করার জন্যেই এহেন হুঁশিয়ারি নাকি এর পিছনে অন্যকোনও বড় ঘটনা আছে তা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি জঙ্গি যোগ রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে। ধৃতের সঙ্গে কাদের যোগাযোগ রয়েছে সেটিও খতয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

English summary
STF arrests one for giving threat to destroy RSS office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X