• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালে রাষ্ট্রীয় মদতেই বাড়ছে সন্ত্রাসবাদী কার্যকলাপ, পাকিস্তানকে খোঁচা ভারতীয় রাষ্ট্রদূতের

  • |

প্রজাতন্ত্র দিবসের আবহেই এবার সন্ত্রাসবাদের বাড়বাড়ন্ত প্রসঙ্গে নাম না করে পাকিস্তানকে খোঁচা দিলেন রাষ্ট্রপুঞ্জে ভারতের মুখ্য রাষ্ট্রদূত নাগরাজ নাইডু। এমনকী এই প্রসঙ্গে বলতে গিয়ে করোনা মোকাবলিয়া ভারতের অগ্রণী ভূমিকার কথা তুলে ধরে পাকিস্তানের সমালোচনা করেন তিনি। উল্টে ভিত্তিহীন ভুয়ো তথ্য, প্রকাশ্যেই সন্ত্রাসবাদীদের প্রশ্রয় প্রসঙ্গে পাকিস্তানের বিরুদ্ধে সুর চড়ান তিনি।

করোনাকালে রাষ্ট্রীয় মদতেই বাড়ছে সন্ত্রাসবাদী কার্যকলাপ, পাকিস্তানকে খোঁচা ভারতীয় রাষ্ট্রদূতের

এদিন পাকিস্তানের নাম করেই নাগরাজ বলেন, " করোনাকে ঢাল করেই এই দেশে রাষ্ট্রীয় মদতে সন্ত্রাসবাদের বাড়বাড়ন্ত আগের থেকে বহুগুণ বেড়ে গিয়েছে। এমনকী সন্ত্রাসবাদী দল গুলিতে নতুন জঙ্গি নিয়োগ হোক বা অবৈধ অনুপ্রবেশ দুই বেড়েছে করোনাকালে। দেশের মাটিকে সন্ত্রাসবাদীদের মুক্ত বিচরণ ক্ষেত্রে পরিণত করেছে এই দেশ। আমার মনে হয় এই ক্ষেত্রে আন্তর্জাতিক মহল থেকে আওয়াজ ওঠার প্রয়োজন রয়েছে।"

অন্যদিকে এদিন করোনা মোকাবিলায় ভারতের ভূমিকার কথা ফের আন্তর্জাতিক মঞ্চে তুলে ধরেন নাগরাজ। " মহামারি ঠেকাতে শুরু থেকেই অগ্রণী ভূমিকা নিয়ে চলেছে ভারত। সমস্ত বিষকে পিছনে ফেলে ইতিমধ্যেই দেশে টিকাকরণ প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই জরুরি ভিত্তিতে টিকাকরণের জন্য ছাড়পত্র দেওয়া হয়েছে দুটি ভ্যাকসিনকে। আগামী ছয় মাসের মধ্যে আমরা ৩০ কোটি নাগরিককে ভ্যাকসিন দেওয়ার লক্ষ্যমাত্রাও নিয়েছি। এমতাবস্থাতেও তিনটি দেশ ক্রমাগত ভারতের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াতে উঠে পড়ে লেগেছে। স্থান-কাল-পাত্র না বুজেই একটানা ভুয়ো তথ্য ছড়িয়ে চলেছে। "

কীভাবে আত্মপ্রকাশ ঘটল গণতান্ত্রিক ভারতের? জেনে নিন প্রজাতন্ত্র দিবসের ঐতিহাসিক পটভূমি

English summary
Terrorist activities are going on with help of state by shielding Corona, Indian ambassador stabbed Pakistan anonymously
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X