Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাম মন্দির ইস্যুতে এবার ময়দানে শ্রী শ্রী রবিশঙ্কর ,হয়ে গিয়েছে বহু রুদ্ধদ্বার বৈঠকও, উদ্দেশ্য কী

  • Posted By:
Subscribe to Oneindia News

উত্তর প্রদেশের অযোধ্যায় রামমন্দির ইস্যুতে এবার মুসলিম মৌলবীদের সঙ্গে আলোচনায় বসতে চলেছেন 'আর্ট অফ লিভিং'-এর স্রষ্টা তথা জনপ্রিয় হিন্দু ধর্মগুরু শ্রী শ্রী রবিশঙ্কর। আগামীকাল দিল্লিতে এই বিশেষ বৈঠকের ডাক দেওয়া হয়েছে। মূলত, গোটা মামলাকে আদালতের বাইরে এনে মীমাংসার জন্যই এই বৈঠক, বলে খবর।

রাম মন্দির ইস্যুতে এবার ময়দানে শ্রী শ্রী রবিশঙ্কর ,হয়ে গিয়েছে বহু রুদ্ধদ্বার বৈঠকও, উদ্দেশ্য কী

এর আগেও শ্রী শ্রী রবিশঙ্কর ও রাম মন্দিরের সঙ্গে যুক্ত ব্যাক্তিত্বদের নানা বিষয়ে আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই বেঙ্গালুরুর আর্ট অফ লিভিং সেন্টারে হিন্দু মহাসভা, নির্মোহি আখাড়া ও সুন্নি ওয়াকফ বোর্ডের বিভিন্ন সদস্যের সঙ্গে রাম মন্দির ইস্যুতে বার বার বৈঠকে বসেছেন শ্রী শ্রী রবিশঙ্কর। বৈঠকের আলোচনার বিষয়ে কিছু না বলা হলেও, হিন্দু মহাসভার তরফে বলা হয়েছে, যতক্ষণ পর্যন্ত না রাম মন্দিরের ভূমি পুজা হচ্ছে ততক্ষণ যাবতীয় আলোচনায় বসবেন তাঁরা।

উল্লেখ্যোগ্যভাবে হিন্দু মহাসভা বার বার চাইছে যাতে গোটা বিষয়টিতে শ্রী শ্রী রবিশঙ্কর গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেন। প্রসঙ্গত, গোটা বিষয়টিই এই মুহুর্তে সর্বোচ্চ আদালতের বিচারাধীন। এই বিষয়ে চূড়ান্ত শুনানি শুরু হবে আগামী ৫ ডিসেম্বর।

English summary
Spiritual leader Sri Sri Ravishankar is set to meet Muslim clerics and other stakeholders in the Ram Mandir issue in Delhi on November 13.
Please Wait while comments are loading...