• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিধায়কের বাড়ি থেকেই ৯ টি রাইফেল লুট! স্পেশাল পুলিশ অফিসারের খোঁজে পুরস্কার ঘোষণা

  • |
Google Oneindia Bengali News

বিধায়কের নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশাল পুলিশ অফিসারের বিরুদ্ধে রাইফেল নিয়ে পালানোর অভিযোগ। ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরে।

বিধায়কের বাড়ি থেকেই ৯ টি রাইফেল লুট! স্পেশাল পুলিশ অফিসারের খোঁজে পুরস্কার ঘোষণা

পিডিপি বিধায়কের শ্রীনগরের বাড়ি থেকে নয়টি রাইফেল নিয়ে পালানোর অভিযোগ উঠেছে। এর মধ্যে সাতটি একে ৪৭, একটি ইনসাস এবং একটি রিভলবার। নিখোঁজ স্পেশাল পুলিশ অফিসারের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। তার খোঁজে ২ লক্ষ টাকা পুরস্কারের কথা ঘোষণা করেছে প্রশাসন।

জম্মু ও কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোপিয়ানের ওয়াচি কেন্দ্রের পিডিপি বিধায়ক আইজাজ আহমেদ মীরের বাড়িতে নিরাপত্তার দায়িত্বে ছিল ওই এসপিও আদিল বসির শেখ। ২০১৭-র ১১ মার্চ থেকে বসির এসপিও পদে কর্মরত বলে জানা গিয়েছে। ওই এসপিও-ও সোপিয়ানের বাসিন্দা। বিধায়কের শ্রীনগরের জওহর নগরের বাড়িতে থেকে এই রাইফেল চুরির ঘটনা ঘটে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। পুলিশ আধিকারিক জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: ১০০ টাকায় চিকিৎসা! হাসপাতাল খুলল সিপিএম][আরও পড়ুন: ১০০ টাকায় চিকিৎসা! হাসপাতাল খুলল সিপিএম]

জম্মু ও কাশ্মীর পুলিশে এসপিওদের ভূমিকা গুরুত্বপূর্ণ। তারাই জঙ্গিদের সম্পর্কে খোঁজখবর যোগার করেন। গত কয়েক বছরে পুলিশ কর্মী কিংবা এসপিও-দের বাহিনী ছেড়ে যাওয়ার ঘটনা বেড়েছে। বাহিনী ছেড়ে জঙ্গি দলে নাম লেখানোর ঘটনাও বেড়েছে সেখানে।

[আরও পড়ুন:মাঝেরহাট কাণ্ড! ১৮ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ শিয়ালদহ-বজবজ শাখায়][আরও পড়ুন:মাঝেরহাট কাণ্ড! ১৮ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ শিয়ালদহ-বজবজ শাখায়]

২০১৫-র মার্চে প্রাক্তন মন্ত্রী এবং বিধায়ক আলতাফ বুখারির বাড়িতে নিরাপত্তার দায়িত্বে থাকা নাসির আহমেদ পণ্ডিত দুটি রাইফেল নিয়ে হিজবুল মুজাহিদিনে যোগ দেয়। পরে দক্ষিণ কাশ্মীরে এনকাউন্টারে মৃত্যু হয় তাঁর।

English summary
SPO of Jammu and Kashmir runs off with nine rifles from PDP MLA’s house in Srinagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X