• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌গায়ে গুটখা ফেলে, করোনা বলে সম্বোধন মণিপুরের তরুণীকে, বৈষম্যমূলক আচরণ দিল্লিতে

করোনা আতঙ্কের মধ্যেই জাতিগত বৈষম্যের ঘটনা ঘটল দিল্লিতে। জানা গিয়েছে, মণিপুরের এক তরুণীকে বৈষম্যমূলক হেনস্থার সম্মুখীন হতে হয়। সেই সময় তিনি উত্তর দিল্লির বিজয় নগর এলাকায় যাচ্ছিলেন। সেই সময় এক ব্যক্তি বাইকে করে এসে ওই তরুণীকে '‌করোনা’‌ বলে সম্বোধন করে হেনস্থা করে।

‌গায়ে গুটখা ফেলে, করোনা বলে সম্বোধন মণিপুরের তরুণীকে, বৈষম্যমূলক আচরণ দিল্লিতে

জানা গিয়েছে যে বাইকের চালক ওই তরুণীর টি–শার্টে মুখ থেকে গুটখা ফেলে। এই ঘটনার ফটো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। উত্তর–পূর্বের বহু সমাজকর্মী এই ঘটনাকে প্রকাশ্যে বৈষম্যমূলক আচরণ বলেছেন। রবিবার রাতে এই ঘটনাটি ঘটেছে এবং ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যেই এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

ইতিমধ্যেই ৪০০ কাছাকাছি মানুষ এই রোগে আক্রান্ত হয়েছেন এবং মারা গিয়েছেন প্রায় পাঁচজন। আংশিক বা সম্পূর্ণভাবে লকডাউনের মাধ্যমে গোটা বিশ্ব লড়াই করছে এই করোনা ভাইরাসের বিরুদ্ধে। হু নির্দেশ দিয়েছে যে যগোটা বিশ্বের শহরগুলি লকডাউন করে দেওয়া হোক ও মানুষ বাড়ির মধ্যেই থাকুক কিছুদিন।

English summary
A case of racial discrimination has surfaced in Delhi after a woman from Manipur was racially abused when she was on her way in Vijay Nagar area of North Delhi. The incident took place when a man, on a two-wheeler, came and racially abused the woman by allegedly calling her 'corona'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X