India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ওড়বার আগেই জোরে ধাক্কা, বড় দুর্ঘটনা থেকে বাঁচল বিমান

Google Oneindia Bengali News

সবেমাত্র ঘোষণা হয়েছে যে বিমান যাত্রায় করোনা বিধি কমানো হচ্ছে ঠিক সেই সময়েই বড় দুর্ঘটনা থেকে বাঁচল স্পাইস জেটের বিমান। ঠিক ওড়বার মুহূর্তে লাগল ধাক্কা। বিমানের ব্যালেন্স তখন নষ্ট হয়ে গিয়েছে। ডানা গিয়েছে তুবড়ে। কোনওরকমে বাঁচানো গেল বিমানটিকে। বেঁচে যায় বড় দুর্ঘটনা থেকে।

ওড়বার আগেই জোড়ে ধাক্কা, বড় দুর্ঘটনা থেকে বাঁচল বিমান

সোমবার দিল্লি বিমানবন্দরে সত্যিই বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে যখন স্পাইসজেট যাত্রীবাহী বিমানটি ওড়বার আগে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে যে, জম্মুগামী ওই দুর্ঘটনাগ্রস্ত বিমানের যাত্রীদের পরে একটি ভিন্ন বিমানে স্থানান্তরিত করা হয়। ঘটনার বিবরণ শেয়ার করে, স্পাইসজেটের একজন মুখপাত্র সংবাদ সংস্থাকে জানিয়েছেন যে এসজি ১৬০ ফ্লাইটটি আজ সোমবার দিল্লি এবং জম্মুর মধ্যে পরিচালনা করার কথা ছিল।

পুশব্যাকের সময় - ওড়ার আগে একটি বিমানকে তার পার্কিং অবস্থান থেকে সরানোর প্রক্রিয়া, বিমানের ডান উইন ট্রেইলিং প্রান্তটি বৈদ্যুতিক খুঁটির সাথে ঘনিষ্ঠ সংস্পর্শে আসে, যার ফলে আইলরনের ক্ষতি হয়। মুখপাত্রকে উদ্ধৃত করে বলা হয়েছে "বিমানটি পরিচালনা করার জন্য একটি বিকল্প বিমানের ব্যবস্থা করা হয়েছে," ।

স্পাইসজেটের একজন মুখপাত্র বলেছেন, "আজ, স্পাইসজেট ফ্লাইট এসজি ১৬০ দিল্লি এবং জম্মুর মধ্যে পরিচালনা করার জন্য নির্ধারিত ছিল। পিছনে ধাক্কা দেওয়ার সময়, ডানদিকের পিছনের প্রান্তটি একটি খুঁটির সাথে ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছিল, যার ফলে আইলারনের ক্ষতি হয়েছিল। ফ্লাইটটি পরিচালনা করার জন্য একটি বিকল্প বিমানের ব্যবস্থা করা হয়েছে, "।

ঘটনা হল স্পাইসজেট রবিবারই কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দ্বারা উদ্বোধন করা গোরখপুর-বারানসী সহ সাতটি ফ্লাইট চালু করার ঘোষণা করেছিল। গোরখপুর-বারানসী ফ্লাইট ছাড়াও, স্পাইসজেট আঞ্চলিক সংযোগ প্রকল্প উড়ান-এর অধীনে হায়দ্রাবাদ-পুদুচেরি-হায়দরাবাদ, বারাণসী-কানপুর-বারানসী এবং বারাণসী-পাটনা ফ্লাইট চালু করারও ঘোষণা করেছে।

দেশে প্রথম করোনা মুক্ত রাজ্য অরুণাচল প্রদেশ, দেশের করোনা গ্রাফ ক্রমশ নিম্নমুখীদেশে প্রথম করোনা মুক্ত রাজ্য অরুণাচল প্রদেশ, দেশের করোনা গ্রাফ ক্রমশ নিম্নমুখী

এমনকি ইন্ডিগো রবিবার ভারত থেকে তাদের আন্তর্জাতিক ফ্লাইট পুনরায় চালু করার ঘোষণা করে দিয়েছে। এয়ারলাইনটি একটি বিবৃতিতে উল্লেখ করেছে যে দিল্লি, আহমেদাবাদ, মুম্বাই, চেন্নাই, কলকাতা, বেঙ্গালুরু, লখনউ, হায়দ্রাবাদ, অমৃতসর, কোঝিকোড়, কোচি, চণ্ডীগড়, তিরুচিরাপল্লী, তিরুবনন্তপুরম এবং ম্যাঙ্গালুরু থেকে ফ্লাইটগুলি পরিচালনা করবে। এয়ারলাইন ইন্ডাস্ট্রি ধীরে ধীরে স্বাভাবিক হবার দিকে এগিয়ে যাচ্ছে কারণ কোভিড ১৯ কেস ক্রমাগত হ্রাস পাচ্ছে, এয়ারলাইনগুলিকে স্বাভাবিক বিদেশী ক্রিয়াকলাপের জন্য প্রস্তুত করছে।

বালিগঞ্জে বিজেপির প্রচার মিছিলে ধারাল অস্ত্র নিয়ে হামলার অভিযোগ, থানায় ছুটলেন শুভেন্দু

English summary
SpiceJet flight with passengers onboard collides with electric pole
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X