• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত সিং রাজপুত ন্যায় পাবেন, সিবিআইয়ের ওপর ভরসা রেখে জানালেন নীতীশ কুমার

অবশেষে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিল দেশের মহামান্য সুপ্রিম কোর্ট। যদিও এর আগেই বিহার সরকারের সুপারিশের ভিত্তিতে কেন্দ্র সরকার প্রয়াত অভিনেতার মৃত্যুর তদন্তে সিবিআই সম্মতি দিয়েছিল। সেই সম্মতিতেই শিলমোহর দিল দেশের শীর্ষ আদালত। আদালতের এই রায়ে খুশি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তিনি বুধবার জানিয়েছেন যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (‌সিবিআই)‌ ওপর তাঁর পূর্ণ বিশ্বাস আছে যে তারা সুশান্তের মৃত্যু তদন্ত খুব দ্রুত গতিতে করবে।

সুশান্ত সিং রাজপুত ন্যায় পাবেন, সিবিআইয়ের ওপর ভরসা রেখে জানালেন নীতীশ কুমার

নীতীশ কুমার বলেন, '‌সিবিআই দ্রুত তদন্ত করবে এ বিষয়ে সম্পূর্ণ আস্থা রয়েছে এবং ন্যায় হবেই।’‌ সুশান্ত কাণ্ডে পাটনা পুলিশের কাছে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তী ও অন্যান্যদের বিরুদ্ধে, সেই মামলার তদন্ত বুধবার শীর্ষ আদালত হস্তান্তর করল সিবিআইকে। সুপ্রিম কোর্ট জানিয়েছে, বিহার সরকারের অভিযোগ তদন্তের জন্য হস্তান্তর করা হল সিবিআইকে। বিচারপতি হৃষিকেশ রায়ের বেঞ্চ বলেছিলেন যে '‌রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিংহের অভিযোগের বিষয়ে বিহার পুলিশ কর্তৃক দায়ের করা এফআইআর সঠিক এবং সিবিআইয়ের প্রসঙ্গ বৈধ।’‌

নীতীশ কুমার এদিন বলেন, '‌এটা পরিস্কার যে বিহার পুলিশ কর্তৃক দায়ের করা এফআইআর যথাযথ পদক্ষেপ ছিল। বিপরীত পক্ষ দ্বারা যা কিছু অভিযোগ করা হয়েছিল তা মিথ্যা প্রমাণিত হয়েছে।’‌ শুধু সিবিআই–এর হাতে তদন্তভার তুলে দেওয়াই নয় এদিন রিয়া চক্রবর্তীর আবেদনের শুনানিও ছিল শীর্ষ আদালতে। রিয়ার আবেদনে সাড়া দিয়ে এদিন সুপ্রিম কোর্ট জানায় পাটনায় তাঁর বিরুদ্ধে দায়ের করা এফআইআর মুম্বইয়ে ট্রান্সফার করা হোক।

প্রসঙ্গত গত ১৪ জুন মুম্বইয়ের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুত। এরপরই তাঁর মৃত্যু রহস্য নিয়ে তোলপাড় হয়ে ওঠে গোটা দেশ। এটা আত্মহত্যা না খুন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন নেটিজেনরা। সুশান্তের পরিবার ও বন্ধু–বান্ধবরাও এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বারংবার।

মন্দার বাজারে বড় ঘোষণা SBI-র, অ্যাকাউন্টে লো ব্যালেন্স এবং এসএমএসের জন্য কাটা হবে না টাকা

English summary
speedy probe in actor sushant singhs death case nitish kumar said relying on the cbi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X