• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবশেষে গারদে উত্তর প্রদেশের জমি মাফিয়া সপা সাংসদ আজম খান, বিচাবিভাগীয় হেফাজতে স্ত্রী-পুত্রও

অবশেষে নতিস্বীকার করলেন সমাজবাদী পার্টি সাংসাদ আজম খান। জেলা আদালতে আত্মসমর্পণ করেন তিনি। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে আজম খানের স্ত্রী তনজিম ফতেমা ও ছেলে আবদুল্লা আজমকে। একাধিকবার কোর্টের সমন পাওয়ার পরেও আজম খান এবং তাঁর পরিবার তা উপেক্ষা করেন। সেকারণেই তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল আদালত।

জমি মাফিয়া আজম খান

জমি মাফিয়া আজম খান

উত্তর প্রদেশের বিতর্কিত সমাজবাদী পার্টি সাংসদ আজম খান। একাধিক বিতর্কিত মন্তব্যের কারণে বারবার সমালোচিত হয়েছেন তিনি। উত্তর প্রদেশে তাঁর বিরুদ্ধে শতাধিক জমি দখলের মামলা রয়েছে। উত্তর প্রদেশ পুলিস তাঁকে জমি মাফিয়া ঘোষণা করেছিল। শুধু আজম খান নয় তাঁর স্ত্রী এবং ছেলের বিরুদ্ধে চুরি, ডাকাতি, প্রতারণা, জমি ছিনতাই সহ একাধিক মামলা দায়ের করা হয়েছিল। প্রায় ৪টি মামলা ছিল তাঁদের পরিবারের বিরুদ্ধে। তার মধ্যে সবচেয়ে বেশি মামলা ছিল জমি দখল নিয়ে।

জেলে আজম খান

জেলে আজম খান

একাধিক মামলায় বারবার আজম খান এবং পরিবারকে বারবার আদালতে হাজিররা জন্য সমন পাঠিয়েছিল রামপুর আদালত। কিন্তু কোনও বারই তাঁরা কেউ হাজির হননি। তারপরেই তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। একাধিকবার আগাম জামিনের আবেদন জানিয়েছিেলন আজম খান কিন্তু তা মেলেনি। তারপরেই আদালতে স্ত্রী এবং ছেলেকে নিয়ে আত্মসমর্পণ করেন তিনি। আদালত তাঁদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে। পরবর্তী শুনানি ২ মার্চ। একই সঙ্গে আলি জওহর বিশ্ববিদ্যালয়ের প্রাচীন নির্মাণের উপর ৩১ মার্চ পর্যন্ত স্থগিতােদশ দিয়েছে।

বিতর্কিত মন্তব্য আজম খান

বিতর্কিত মন্তব্য আজম খান

একাধিক বিতর্কিত মন্তব্য করার অভিযোগ রয়েছে সমাজবাদী পার্টি নেতা আজম খান। সংসদেও ভারপ্রাপ্ত মহিলা স্পিকারকে উদ্দেশ্য করে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। তার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতে হয়েছে আজম খানকে। রামপুরে তাঁর ছেলে জন্মের জাল সংশাপত্র দেওয়ার জন্য গ্রেফতার হয়েছিলেন আগে।

English summary
SP MP Ajam Khan is in Jail with his wife and son
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X