• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের নির্বাচনী কমিটির বৈঠক, দিল্লির নির্বাচনের জন্য ১৮ আসনে প্রার্থী তালিকা প্রকাশ নিয়ে জল্পনা

৮ ফেব্রুয়ারি দিল্লির বিধানসভা নির্বাচন। তার আগে প্রার্থী তালিকা নিয়ে আলোচনা কংগ্রেসে। সূত্রের খবর অনুযায়ী শনিবার কংগ্রেসের নির্বাচনী কমিটি ১৮ টি আসনে প্রার্থীর নাম নিয়ে আলোচনা করেছে। আরও খবর, খুব শীঘ্রই কংগ্রেসের প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। কংগ্রেসের নির্বাচনী কমিটির পরবর্তী বৈঠক হবে ১৪ জানুয়ারি।

কংগ্রেসের প্রার্থী তালিকা নিয়ে আলোচনা

কংগ্রেসের প্রার্থী তালিকা নিয়ে আলোচনা

কংগ্রেসের কেন্দ্রীয় নির্বাচনী কমিটি শনিবার বৈঠকে বসেছিল বলে জানা গিয়েছে। সেখানেই প্রার্থী তালিকা নিয়ে আলোচনা হয়।

লাগু হয়েছে নির্বাচনের আদর্শ আচরণবিধি

লাগু হয়েছে নির্বাচনের আদর্শ আচরণবিধি

দিল্লিতে বিধানসভা নির্বাচন ৮ ফেব্রুয়ারি। ভোটগণনা হবে ১১ ফেব্রুয়ারি। ভোটের দিন ঘোষণার সঙ্গে সঙ্গেই আদর্শ আচরণ বিধি লাগু হয়ে গিয়েছে দিল্লিতে।

মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২১ জানুয়ারি

মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২১ জানুয়ারি

নির্বাচন কমিশন জানিয়েছে, ১৪ জানুয়ারি নির্বাচনের জন্য বিজ্ঞপ্তি জারি করা হবে। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২১ জানুয়ারি। মনোনয়ন পরীক্ষা করে দেখা হবে ২২ জানুয়ারি। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৪ জানুয়ারি।

২০১৫-র নির্বাচনী ফলাফল

২০১৫-র নির্বাচনী ফলাফল

২০১৫-র বিধানসভা নির্বাচনে আপ ৭০ টি আসনের মধ্যে ৬৭ টি আসন দখল করেছিল। বিজেপি পেয়েছিল ৩ টি আসন। কংগ্রেস একটিও আসন পায়নি। ১৯৯৮ থেকে ২০১৩ দিল্লিতে তিন দফায় ক্ষমতায় ছিল কংগ্রেস।

মহারাষ্ট্রে বিজেপির সরকার হবে!'অসন্তুষ্ট' শিবসেনা বিধায়কদের সংখ্যা নিয়ে জল্পনা বাড়ালেন বিজেপি সাংসদমহারাষ্ট্রে বিজেপির সরকার হবে!'অসন্তুষ্ট' শিবসেনা বিধায়কদের সংখ্যা নিয়ে জল্পনা বাড়ালেন বিজেপি সাংসদ

English summary
Sources says Congress Election Committee has discussed 18 names for their first list. Next meeting of CEC is scheduled for 14th January.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X